TMC Clash: রবি বনাম পার্থ: তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে তুফানগঞ্জে তুফান! নামল কমব্যাট ফোর্স

Cooch Bihar: কোচবিহারে তৃণমূলের (TMC) গোষ্ঠীদ্বন্দ্ব আর মিটছেই না। এবার রবি বনাম পার্থ গোষ্ঠী র দ্বন্দ্বে উত্তাল পরিস্থিতি তৈরি হল তুফানগঞ্জে। ঝামেলা, ভাঙচুরে তীব্র আতঙ্ক ছড়াল এলাকায়।

TMC Clash: রবি বনাম পার্থ: তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে তুফানগঞ্জে তুফান! নামল কমব্যাট ফোর্স
তুফানগঞ্জে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে ধুন্ধুমার পরিস্থিতি। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2021 | 5:39 PM

কোচবিহার: কোচবিহারে তৃণমূলের (TMC) গোষ্ঠীদ্বন্দ্ব আর মিটছেই না। এবার রবি বনাম পার্থ গোষ্ঠী র দ্বন্দ্বে উত্তাল পরিস্থিতি তৈরি হল তুফানগঞ্জে। ঝামেলা, ভাঙচুরে তীব্র আতঙ্ক ছড়াল এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পথে নামল পুলিশ ও কমব্যাট ফোর্স।

বুধবার তুফানগঞ্জ ১ নম্বর ব্লক পঞ্চায়েত সমিতি ভাঙচুরের অভিযোগ উঠছে তৃণমূল কংগ্রেসের ওয়ান বি সভাপতি প্রদীপ বসাক, যুব সভাপতি কমল রায় ও এক এ যুব সভাপতি রাজেশ তন্ত্রীর বিরুদ্ধে। তৃণমূল কংগ্রেসে এঁরা যথাক্রমে রবীন্দ্রনাথ ঘোষ ও পঙ্কজ ঘোষের অনুগামী হিসাবে পরিচিত।

এদিকে ওই ঘটনার পরিপ্রেক্ষিতে পঞ্চায়েত সমিতির সদস্যরা তুফানগঞ্জ থানায় লিখিত অভিযোগ জমা দিতে যাওয়ার পথে শুরু হয় আক্রমণ। তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলায় ব্যাপক উত্তেজনা ছড়ায় তুফানগঞ্জ এক নম্বর ব্লক ও পঞ্চায়েত সমিতির ভবনের সামনে। উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় তুফানগঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী ও কমব্যাট ফোর্স।

দু’পক্ষের জমায়েত হটাতে মাইকিং করে পুলিশ। বেশ কিছুক্ষণ পর পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রনে আসে।

এবিষয়ে তুফানগঞ্জ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি সামিউল ইসলামের অভিযোগ, “মঙ্গলবার পঞ্চায়েত সমিতির হল ঘরের ভিতরে প্রবেশ করে ভাঙচুর চালায় কয়েকজন দুষ্কৃতী। সেই পরিপ্রেক্ষিতে তুফানগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিতে যাবার পথে আমাদের বাধা দেয় রবীন্দ্রনাথ ঘোষ অনুগামীরা। অসভ্য ভাষায় গালিগালাজ করা হয়। এমনকী মহিলাদের মারধর ও ধ্বস্তাধস্তি করা হয় তাঁদের সঙ্গে।” এ নিয়ে দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান তাঁরা। প্রায় আধঘণ্টা ধরে এই অবরোধ চলে। পরবর্তীতে মহকুমা শাসক ও ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিকের আশ্বাসে অবরোধ তুলে নেন তাঁরা।

অপরদিকে এই বিষয়ে জেলা পরিষদ সদস্য পঙ্কজ ঘোষ বলেন, “সম্পূর্ণ মিথ্যে অভিযোগ। যদি কেউ এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকে প্রশাসন উপযুক্ত ব্যবস্থা নেবে।”

আরও পড়ুন: TMC Leader: ‘বিজেপির হয়ে প্রচার করলেই সামাজিক বয়কট!’ খোলাখুলি ‘গেরুয়া রোকো’ দাওয়াই তৃণমূল নেতার

আরও পড়ুন: Rangoli Shopping Mall: বড়দিনে শপিং উঠল মাথায়, দুই পাড়ার সংঘর্ষে রণক্ষেত্র বেলুড়ের রঙ্গোলি মল!

আরও পড়ুন: CM Mamata Banerjee On Tiger Rescue Team: খুবই মারাত্মক কাজ! সুন্দরবনের বাঘ ফিরেছে ডেরায়, উদ্ধারকারী দলকে পুরস্কার দেবেন মুখ্যমন্ত্রী

আরও পড়ুন: Bangladeshi Arrest: দিকভ্রষ্ট নাকি অন্য উদ্দেশ্য? আন্তর্জাতিক জলসীমা লঙ্ঘন জের, বঙ্গোপসাগরে আটক বাংলাদেশি ট্রলার

আরও পড়ুন: North Dinajpur: বাপের বাড়ি থেকে টাকা এনে দিতেই হবে, স্ত্রীকে পিটিয়ে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ স্বামীর বিরুদ্ধে!