BJP vs TMC: তুফানগঞ্জে বিজেপির কর্মসূচি বানচালের ‘চেষ্টা’, পুলিশের সঙ্গে তুমুল ধস্তাধস্তি তৃণমূল কর্মীদের

BJP vs TMC: আরজি করের ঘটনার প্রতিবাদে শুক্রবার তুফানগঞ্জ-২ ব্লক অফিসে অবস্থান বিক্ষোভের ডাক দিয়েছিল বিজেপি। পদ্ম শিবিরের অভিযোগ, তাঁদের কর্মসূচি বানচাল করতে ব্লক অফিস চত্বরে আগে থেকেই জমায়েত করতে থাকে তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীরা।

BJP vs TMC: তুফানগঞ্জে বিজেপির কর্মসূচি বানচালের ‘চেষ্টা’, পুলিশের সঙ্গে তুমুল ধস্তাধস্তি তৃণমূল কর্মীদের
ব্যাপক উত্তেজনা এলাকায় Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2024 | 3:45 PM

তুফানগঞ্জ: আরজি কর ইস্যুতে বিজেপির বিক্ষোভ কর্মসূচির আগে তুফানগঞ্জে তুমুল উত্তেজনা। এলাকা দখলের অভিযোগকে কেন্দ্র করে সংঘর্ষ। তৃণমূলের বিরুদ্ধে এলাকা দখলের চেষ্টার অভিযোগ। পরিস্থিতি সামলাতে গেলে পুলিশের সঙ্গে তৃণমূল কর্মীদের ধস্তাধস্তি। অভিযোগ, এক পুলিশের আধিকারিককে মারতেও যায় তৃণমূলের লোকজন। ব্যাপক উত্তেজনা তৈরি হয় এলাকায়। অপরদিকে বিজেপির আলিপুরদুয়ারের সাংসদ মনোজ টিজ্ঞা ও তুফানগঞ্জের বিধায়ক মালতি রাভা অবরোধ করেন জাতীয় সড়ক। 

আরজি করের ঘটনার প্রতিবাদে শুক্রবার তুফানগঞ্জ-২ ব্লক অফিসে অবস্থান বিক্ষোভের ডাক দিয়েছিল বিজেপি। পদ্ম শিবিরের অভিযোগ, তাঁদের কর্মসূচি বানচাল করতে ব্লক অফিস চত্বরে আগে থেকেই জমায়েত করতে থাকে তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীরা। বাধা দিতে গেলে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে তৃণমূলের কর্মী-সমর্থকরা। পুলিশের সঙ্গে তুমুল ধস্তাধস্তি শুরু হয়ে যায়। 

শেষ পর্যন্ত অবস্থান বিক্ষোভ সামিল হতে না পেরে  সাংসদ ও বিধায়কের নেতৃত্বে তুফানগঞ্জের অসম-বাংলা জাতীয় সড়ক অবরোধ শুরু করেন বিজেপি কর্মীরা। প্রায় ১ ঘণ্টারও বেশি সময় ধরে চলে অবরোধ। ব্যাপক যানজটেরও সৃষ্টি হয় এলাকায়। এদিনের ঘটনাকে কেন্দ্র করে জেলার রাজনৈতিক মহলেও শুরু হয়েছে ব্যাপক চাপানউতোর। দুই শিবিরের নেতা-নেত্রীরাই একে অপরের বিরুদ্ধে লাগাতার তোপ দেগেই চলেছেন।