Dead body recovered: ২ দিন ধরে নিখোঁজ যুবতী, দেহ উদ্ধার পুকুরে

Dead body recovered: বুধবার রাতে পরিবারের বাকি সদস্যের সঙ্গে ঘুমিয়েছিলেন ওই যুবতী। রাতে পরিবারের সদস্যরা দেখেন, যুবতী ঘরে নেই। রাতেই খোঁজাখুঁজি শুরু করেন তাঁরা। এরপর বৃহস্পতিবার সারাদিন খোঁজাখুজি করেন। এদিন সকালে পুলিশে নিখোঁজ ডায়েরি করার কথা ছিল। তার আগেই পুকুর থেকে উদ্ধার হল ওই যুবতীর দেহ।

Dead body recovered: ২ দিন ধরে নিখোঁজ যুবতী, দেহ উদ্ধার পুকুরে
দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2024 | 2:01 PM

বালুরঘাট: বুধবার রাত থেকে নিখোঁজ যুবতীর দেহ উদ্ধার হল পুকর থেকে। শুক্রবার সকালে বালুরঘাট ব্লকের ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের ভাটপাড়া চকঘটক জল ট্যাঙ্কি সংলগ্ন পুকুর থেকে ওই যুবতীর দেহ উদ্ধার হয়। মৃতের নাম তুলি বর্মন(২২)। বাড়ি ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ শিবরামপুরে। বিষয়টি নজরে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা সহ পুলিশ বাহিনী। পরে পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। পুরো ঘটনা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।

জানা গিয়েছে, ওই যুবতী মানসিকভাবে অসুস্থ ছিলেন। পাশাপাশি তাঁর মৃগী রোগ ছিল। বুধবার রাতে পরিবারের বাকি সদস্যের সঙ্গে ঘুমিয়েছিলেন। রাতে পরিবারের সদস্যরা দেখেন, যুবতী ঘরে নেই। রাতেই খোঁজাখুঁজি শুরু করেন তাঁরা। এরপর বৃহস্পতিবার সারাদিন খোঁজাখুজি করেন। এদিন সকালে পুলিশে নিখোঁজ ডায়েরি করার কথা ছিল। তার আগেই পুকুর থেকে উদ্ধার হল ওই যুবতীর দেহ। একদিনের বেশি জলে থাকায় যুবতীর শরীরে পচন ধরে গেছে।

স্থানীয় বাসিন্দা পরিমল বর্মন বলেন, “যুবতী রাতে নিজেই বাড়ি থেকে বেরিয়ে যান বলে আমাদের ধারণা। কোনওরকমে পুকুরে পড়ে গিয়েছিলেন। মনে হচ্ছে পুকুর থেকে উঠতে না পেরে মৃত্যু হয়েছে।” পুরো ঘটনা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।

এই খবরটিও পড়ুন