Pujoy Pulse: নতুন স্বাদের পালস খেয়ে চরম উন্মাদনা শিলিগুড়িবাসীর মধ্যে

Pujoy Pulse: আগত এক ব্যক্তি বলেন, "আগেও একটা পালস খেয়েছি। সেই ক্যান্ডিটা খুবই স্বাদের। এবার নতুন পালস একটা অনন্য স্বাদের গোলমোল ক্যান্ডি নিয়ে এসেছে।" আরও এক ব্যক্তি বলেন, "এই ক্যান্ডি খেয়ে অন্য এক জগতে পৌঁছে গেলাম।

Follow Us:
| Updated on: Oct 08, 2024 | 8:03 PM

শিলিগুড়ি: এবার পুজোয় পালস সিজন ২ নিয়ে এসেছে নতুন স্বাদের ক্যান্ডি। নাম পালস গোলমোল। নতুন স্বাদের তেঁতুলের ক্যান্ডি মন জুড়িয়ে দেবে আপনার। এ দিন শিলিগুড়িতে পৌঁছল পুজোয় পালস ট্যাবলো। আর উৎসুক মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো।

আগত এক ব্যক্তি বলেন, “আগেও একটা পালস খেয়েছি। সেই ক্যান্ডিটা খুবই স্বাদের। এবার নতুন পালস একটা অনন্য স্বাদের গোলমোল ক্যান্ডি নিয়ে এসেছে।” আরও এক ব্যক্তি বলেন, “এই ক্যান্ডি খেয়ে অন্য এক জগতে পৌঁছে গেলাম। মনে হচ্ছে ছোটবেলার স্মৃতিতে পৌঁছে গিয়েছি। এর আগে অন্য ফ্লেভার খেয়েছি। খুব ভাল লাগছে যে পালস একটা অন্য ফ্লেভার বের করেছে। আলাদা রকম স্বাদ।”

শিলিগুড়ির মৃৎশিল্পী সুশান্ত পাল বলেন, “টিভি ৯ বাংলা পুজোয় পালসকে উদ্যোগ জানাই। তবে শুধু আমায় নয়, আমি চাইব জেলার বাকি মৃৎশিল্পীদেরও যেন এই উদ্যোগ জানানো হয়। কারণ এই সম্মানটা তাঁদের উৎসবমুখী করবে। পালসের এই সম্মান পেয়ে আমি ভীষণ ভাবে আপ্লুত।”