Deadbody recovered: হাত-পা বাঁধা, ভগবানগোলার শ্রমিকের ঝুলন্ত দেহ উদ্ধার বলাগড়ে

Deadbody recovered: জানা গিয়েছে, কয়েকদিন আগে জনা পঁচিশ পরিযায়ী শ্রমিক পিএইচই জলের পাইপ লাইনের কাজে বলাগড়ে আসেন। বলাগড় সিজা কামালপুর বাসস্ট্যান্ডের কাছে একটি সুপার মার্কেটে থাকছিলেন তাঁরা। সেখানেই একটি ঘরে এদিন হাত পা বাঁধা অবস্থায় সাগরের ঝুলন্ত দেয় উদ্ধার হয়।

Deadbody recovered: হাত-পা বাঁধা, ভগবানগোলার শ্রমিকের ঝুলন্ত দেহ উদ্ধার বলাগড়ে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 5:08 PM

বলাগড়: হাত, পা বাঁধা অবস্থায় ঝুলন্ত মৃতদেহ উদ্ধার বলাগড়ের সিজা কামালপুরে। মৃতের নাম সাগর শেখ(২৩)। বাড়ি মুর্শিদাবাদের ভগবানগোলা থানার হনুমন্তনগরে। পরিযায়ী শ্রমিক তিনি। শনিবার তাঁর দেহ উদ্ধার হয়। পুলিশের অনুমান, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে ওই যুবককে। তাঁর সঙ্গে কাজ করতে আসা বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

জানা গিয়েছে, কয়েকদিন আগে জনা পঁচিশ পরিযায়ী শ্রমিক পিএইচই জলের পাইপ লাইনের কাজে বলাগড়ে আসেন। বলাগড় সিজা কামালপুর বাসস্ট্যান্ডের কাছে একটি সুপার মার্কেটে থাকছিলেন তাঁরা। সেখানেই একটি ঘরে এদিন হাত পা বাঁধা অবস্থায় সাগরের ঝুলন্ত দেয় উদ্ধার হয়।

খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ প্রথমে জিরাট আহমেদপুর হাসপাতালে পাঠানো হয়। পরে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, খুন করা হয়েছে ওই শ্রমিককে। এদিকে, ঘটনার পর কয়েকজন শ্রমিক পালিয়ে যাচ্ছিলেন। স্থানীয় লোকজন তা জানতে পেরে পুলিশকে জানান। তাঁদের আটক করেছে পুলিশ। সবমিলিয়ে ২০ জনকে আটক করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার কিনারা করতে চাইছে পুলিশ। শ্রমিকদের নিজেদের মধ্যে গন্ডগোলের জন্য এই ঘটনা ঘটেছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

এই খবরটিও পড়ুন

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)