TMC MLA: ‘ডাক্তাররা ডাকাত, ভিজিট নিয়ে রসিদ দেয় না কর ফাঁকির জন্য’, এবার বেলাগাম অসিত

Chinsura: চুঁচুড়া রবীন্দ্র ভবনে তৃণমূলের বিজয়া সম্মিলনী অনুষ্ঠান চলছিল। সেখানে তৃণমূল বিধায়ক অসিত বলেন, "যে ডাক্তাররা বড় বড় কথা বলছে, তাদের নিজেদের পিছনটা দেখছে না। রোগী দেখে তার ভিজিটের কোন স্লিপ দেয় না।

TMC MLA: 'ডাক্তাররা ডাকাত, ভিজিট নিয়ে রসিদ দেয় না কর ফাঁকির জন্য', এবার বেলাগাম অসিত
অসিত মজুমদার, তৃণমূল বিধায়কImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2024 | 8:05 PM

চুঁচুড়া: কুণাল ঘোষ, দেবাংশু ভট্টাচার্য থেকে শুরু করে তৃণমূলের একাংশ নেতাদের বারেবারে কটাক্ষের মুখে পড়তে হয়েছে আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের। আর এবার চিকিৎসকদের নিয়ে বেফাঁস মন্তব্য তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের। তাঁর অভিযোগ, ডাক্তাররা ডাকাত,ভিজিট নিয়ে রসিদ দেয় না কর ফাঁকি দেওয়ার জন্য,হাসপাতালে রুগি দেখে না,নার্সিংহোমে চিকিৎসা করে। এনিয়ে প্রচার শুরু হবে বলেও জানালেন তৃণমূল নেতা।

চুঁচুড়া রবীন্দ্র ভবনে তৃণমূলের বিজয়া সম্মিলনী অনুষ্ঠান চলছিল। সেখানে তৃণমূল বিধায়ক অসিত বলেন, “যে ডাক্তাররা বড় বড় কথা বলছে, তাদের নিজেদের পিছনটা দেখছে না। রোগী দেখে তার ভিজিটের কোন স্লিপ দেয় না। তাঁরা ইনকাম ট্যাক্স ফাঁকি মারছে।হসপিটালে ডিউটি করে না। বাইরে গিয়ে ডিউটি করে। এরা হসপিটালের রোগী অপারেশন করে না। তারাই আন্দোলন করছে। মানুষকে জ্ঞান দিচ্ছে। সেই জ্ঞান শুনতে হবে।”

এরপর তিনি বলেন, “আমরা মানুষকে এসব কথা বলবো। এদের লজ্জা হওয়া উচিত এরা এক একটা ডাকাত। এই ডাকাতদের জন্য মানুষ সর্বস্ব হারাচ্ছে। তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কথা বলে। এক কোটি ৭০ লক্ষ টাকা একটা আন্দোলনের ফান্ডে উঠে গেল? কারা দিল? কী করে হলো? বড় বড় কথা বলছে। আমরা আন্দোলনে নামবো। ওরা একটা মৃত্যুর বিচার চাইছে। আমরা ওই একটা মৃত্যুর বিচার চাইছি পাশাপাশি যত মানুষ এই সময় মারা গেছে বিনা চিকিৎসায় তাদেরও বিচার চাইবো।”

পাল্টা চিকিৎসক সংগঠনের নেতা উৎপল বন্দ্যোপাধ্যায় বলেন, “যাঁরা এই কথাগুলি বলছেন, তাঁদের অপদার্থতার জন্য তিলোত্তমার মতো ঘটনা ঘটেছে। তাঁরা যদি সঠিক সময়ে ব্যবস্থা নিতেন তাহলে এই ঘটনা ঘটত না।”