Toto Accident: মাঝরাস্তায় উল্টে গেল যাত্রীবোঝাই টোটো, পথেই প্রাণ গেল তরুণীর

Hooghly: এলাকাবাসীর দাবি, দীর্ঘদিন ধরে রাস্তায় অবস্থা খুবই খারাপ। প্রশাসনের কোনও মাথাব্যথা নেই।

Toto Accident: মাঝরাস্তায় উল্টে গেল যাত্রীবোঝাই টোটো, পথেই প্রাণ গেল তরুণীর
তরুণীর মৃত্যুতে উত্তেজনা সাঁকরাইলে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 8:00 PM

হাওড়া: ভয়াবহ পথদুর্ঘটনা (Road Accident) প্রাণ কাড়ল তরুণীর। সাঁকরাইলে রবিবার রাতে এই ঘটনা ঘটেছে। একটি টোটো উল্টে মৃত্যু হয় এক তরুণীর। এই ঘটনার পরই ক্ষোভে ফুঁসে ওঠেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, বেহাল রাস্তাই এই দুর্ঘটনার জন্য দায়ী। রাস্তা খারাপের অভিযোগে টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করেন স্থানীয়রা। সোমবার সকাল থেকে ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ ও অবরোধ করলেন মুক্তিপাড়ায়। স্থানীয়দের অভিযোগ, এই রাস্তার এমন দশা আজ থেকে নয়, দীর্ঘদিন ধরে। এই খারাপ রাস্তার জন্য প্রায় প্রায়ই দুর্ঘটনা ঘটে বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। এদিন এক তরুণীর প্রাণও চলে গেল বলেই জানান তাঁরা। রাস্তা না সারালে অবরোধ উঠবে না বলেও হুঁশিয়ারি দেন এলাকার লোকজন। যদিও পরে সাঁকরাইল থানা থেকে বিশাল পুলিশ বাহিনী গিয়ে আশ্বাস দিলে অবরোধ ওঠে। প্রায় দু’ঘণ্টা পর এই অবরোধ ওঠে।

রবিবার রাত ৮টা নাগাদ হাওড়ার বাঁকড়ার বাসিন্দা সামিনা খাতুন (২২) একটি টোটোয় চেপে সাঁকরাইলে তাঁর এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। টোটোটিতে অন্য যাত্রীরাও ছিলেন। সাঁকরাইলে মুক্তিপাড়ার কাছে রাস্তার গর্ত বাঁচাতে কাটাতে গিয়ে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে টোটোটি উল্টে যায়। গুরুতর আহত হন টোটোয় থাকা চারযাত্রী। তাঁদের সাঁকরাইলের স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা সামিনা খাতুন নামে ওই তরুণীকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনার পর সোমবার সকাল থেকে উত্তপ্ত হয়ে ওঠে সাঁকরাইলের রঘুদেববাটি পঞ্চায়েত এলাকার মুক্তিপাড়া। মইদুল ইসলাম শেখ নামে এক বিক্ষোভকারী বললেন, “দীর্ঘদিন ধরে ওই এলাকার রাস্তা খারাপ। অ্যাম্বুল্যান্স যেতে পারে না। আর ওই খারাপ রাস্তা দিয়ে যেতে গিয়েই টোটোটি উল্টে যায়। বহুবার পঞ্চায়েত ও প্রশাসনকে জানিয়েও কোনও ফল হয়নি। রাস্তা মেরামতের ক্ষেত্রে গাফিলতি দেখাচ্ছে প্রশাসন।” রঘুদেববাটি গ্রামপঞ্চায়েতের প্রধান দিলীপ দে’র বক্তব্য, “মৃত্যুর ঘটনা খুবই দুর্ভাগ্যজনক। তবে রাস্তা মেরামতে গাফিলতি হচ্ছে একথা ভুল। টেন্ডার হয়ে গিয়েছে। সপ্তাহখানেকের মধ্যেই কাজ শুরু হবে।”