Jalpaiguri: আদালতের বাইরে দাঁড়িয়ে পুলিশের স্টিকার দেওয়া গাড়ি, নেই নম্বর প্লেট! রহস্যময় চারচাকা ঘিরে রহস্য

Jalpaiguri: আদালতের বাইরে দাঁড়িয়ে পুলিশের স্টিকার লাগানো গাড়ি! অথছ নেই কোনও নম্বর প্লেট। রহস্যময় চারচাকা ঘিরে জলপাইগুড়ি জেলা আদালত চত্বরে দানা বাঁধল রহস্য।

Jalpaiguri: আদালতের বাইরে দাঁড়িয়ে পুলিশের স্টিকার দেওয়া গাড়ি, নেই নম্বর প্লেট! রহস্যময় চারচাকা ঘিরে রহস্য
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 20, 2022 | 12:10 AM

জলপাইগুড়়ি: আদালতের সামনেই দাঁড়িয়ে নম্বর প্লেট লাগানো গাড়ি। অথচ গাড়িতে লাগানো পুলিশের (Police) স্টিকার। কোথা থেকে এল এই গাড়ি? ওঠে প্রশ্ন। এমনকী গাড়িটিকে নিয়ে নানা চাপানউতরও তৈরি হয় কোর্ট চত্বরে। এ ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় জলপাইগুড়ি (Jalpaiguri) জেলা আদালত চত্বরে। শেষে জলাইগুড়ির ওসি ট্রাফিককে ডাকেন আদালতের আইনজীবীরা। এদিকে নম্বর প্লেটবিহীন গাড়িকে হাতিয়ার করে বেআইন কাজের রমরমা এ রাজ্যে নতুন নয়। এমনকী পুলিশের স্টিকার লাগিয়েও অনেক সময় নানা বেআইনি কাজের অভিযোগ উঠেছে বিভিন্ন সময়ে। এই প্রেক্ষাপটে স্বভাবতই আদালতের বাইরে এরকম একটি গাড়ির দেখা মেলায় নানা জল্পনা মাথাচাড়া দিতে শুরু করে। 

সূত্রের খবর, শুক্রবার দুপুরে জলপাইগুড়ি জেলা আদালতের আইনজীবীরা দেখেন বার অ্যাসোসিয়েশন অফিসের কাছে পুলিশের স্টিকার লাগানো একটি সাদা গাড়ি দাঁড়িয়ে রয়েছে। কিন্তু, গাড়িটির কোনও নম্বর প্লেট ছিলনা বলে জানিয়েছেন তাঁরা। তাঁদের অভিযোগ গাড়িটি এনজেপি থানার দিক থেকে এসেছিল। এরপরই ওসি ট্রাফিককে ডেকে গাড়িটি বাজেয়াপ্ত করারও দাবি জানান তাঁরা। তবে গাড়িটি আদপে কার? কেন এখানে রাখা হয়েছিল? সে প্রশ্নের উত্তর মেলেনি। যার জেরে তৈরি হয় ধোঁয়াশা। 

এই খবরটিও পড়ুন

গাড়িটিকে দেখা মাত্রই জলপাইগুড়ি সদর ওসি ট্রাফিক বাপ্পা সাহাকে জানান বার অ্যাসোসিয়েশন প্রাক্তন সম্পাদক অভিজিৎ সরকার। তিনি দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন। গাড়িটির ব্যাপারে খোঁজখবরও শুরু করেন। ঘটনা প্রসঙ্গে আইনজীবী অভিজিৎ সরকার বলেন, “পুলিশের স্টিকার লাগানো নম্বরবিহীন গাড়িটি আদালত চত্বরে দেখে জলপাইগুড়ির কোতোয়ালি থানার ট্র্যাফিক পুলিশকে খবর দেওয়া হয়। ট্র্যাফিক পুলিশের ওসি বাপ্পা সাহার হাতে গাড়িটি তুলে দেওয়া হয়েছে।” ঘটনা প্রসঙ্গে ওসি ট্র্যাফিক বাপ্পা সাহা জানিয়েছেন গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। আইন মেনে জরিমানাও করা হয়েছে। 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla