Jhargram: দ্রুত গতিতে ছুটে আসছে এক্সপ্রেস ট্রেন, সবাইকে চমকে দিয়ে আচমকা ঝাঁপ যুবকের!

suicide in Jhargram Station: ট্রেনের জন্য অপেক্ষা করছেন যাত্রীরা। চকিতে ঘটে গেল এক দুর্ঘটনা। কয়েক মুহূর্তের জন্য স্তম্ভিত সবাই। হুঁশ যখন ফিরল তখন রক্তের দাগ এদি-ওদিক।

Jhargram: দ্রুত গতিতে ছুটে আসছে এক্সপ্রেস ট্রেন, সবাইকে চমকে দিয়ে আচমকা ঝাঁপ যুবকের!
ঝাড়গ্রাম স্টেশনে আত্মহত্যা যুবকের। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2021 | 5:05 PM

ঝাড়গ্রাম: ট্রেনের জন্য অপেক্ষা করছেন যাত্রীরা। চকিতে ঘটে গেল এক দুর্ঘটনা। কয়েক মুহূর্তের জন্য স্তম্ভিত সবাই। হুঁশ যখন ফিরল তখন রক্তের দাগ এদি-ওদিক। যুবকের দেহ কেটে ছিন্নভিন্ন হয়ে পড়ে রয়েছে রেল লাইনে। মঙ্গলবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম রেল স্টেশনে। এক অজ্ঞাত পরিচয় যুবকের আত্মহত্যায় তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়।

এদিন ঝাড়গ্রাম স্টেশন সংলগ্ন এলাকায় চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন এক যুবক। কিন্তু কী কারণে আত্মহত্যা, ওই ব্যক্তির পরিচয়ই বা কী, তা এখনও পর্যন্ত জানা যায়নি। ঘটনার তদন্ত শুরুব করেছে রেল পুলিশ।

মঙ্গলবার দুপুর। ঝাড়গ্রাম স্টেশন সংলগ্ন এলাকায় মোটামুটি ভিড় তখন। রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, টাটার দিক থেকে আসা একটি এক্সপ্রেস ট্রেনের সামনে আচমকা এক যুবক ঝাঁপ দেন। ঘটনার আকস্মিকতায় সবাই স্তম্ভিত হয়ে যান। ট্রেনের ধাক্কায় ওই যুবকের দেহ নিমেশে ছিন্নভিন্ন হয়ে যায়।

পুলিশ সূত্রে খবর, যুবকের আনুমানিক বয়স ৩০ বছর। তবে তাঁর পরিচয় জানা যায়নি এখনও। রেল পুলিশ চেষ্টা করছে মৃতের মোবাইল ফোন ও তাঁর কাছ থেকে উদ্ধার হওয়া কাগজপত্র দেখে তাঁকে শনাক্ত করার। স্থানীয় বাসিন্দারাও মৃতদেহ শনাক্ত করতে পারেনি। স্থানীয় কেউ নন বলেই খবর। কী কারণে ওই যুবক চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে তা খতিয়ে দেখা হবে বলে রেল পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

এদিন দুপুরেই রেল পুলিশের পক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে ট্রেন চলাচলে কোনও বিঘ্ন ঘটেনি। ওই ঘটনার পর এক্সপ্রেস ট্রেনটি খড়গপুরের উদ্দেশ্যে রওনা হয়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে ঝাড়গ্রাম স্টেশন সংলগ্ন এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। আতঙ্কিত স্থানীয়রা।

আরও পড়ুন: Bangladesh Border:ঘুষ দিয়ে কাঁটাতার পেরিয়েছিল! লাভের লাভ হল না, এক সপ্তাহে গ্রেফতার যুবক

আরও পড়ুন: Asansol Municipal Corporation Election: দল টিকিট দিল কী দিল না ‘কুছ পরোয়া নেহি’! নির্দল হয়ে লড়ার জন্য আগেভাগেই পিচ তৈরি রাখছেন ওঁরা 

আরও পড়ুন: Suvendu Adhikari attacks Mammata Banerjee: ‘মেয়রকে ছাপ্পাশ্রী পুরস্কার দিন মুখ্যমন্ত্রী’, নন্দীগ্রাম থেকে ‘অনুরোধ’ শুভেন্দুর