Malda: আন্দোলনকারীদের পিটিয়ে গায়ের চামড়া তুলে দেওয়ার নিদান, বিতর্কে তৃণমূলের জেলা সভাপতি

Malda: মালদহ শহরে রবীন্দ্র অ্যাভিনিউয়ে ডিভাইডারজুড়ে তৃণমূলের পতাকা লাগানো ছিল। অভিযোগ, বিক্ষোভ মিছিলের সময় সেই পতাকা খুলে রাস্তায় ফেলে দেয় আন্দোলনকারীরা। এই নিয়ে বিক্ষোভ সমাবেশ করে তৃণমূল। সেখানেই কড়া হুঁশিয়ারি দেন আব্দুর রহিম বক্সি।

Malda: আন্দোলনকারীদের পিটিয়ে গায়ের চামড়া তুলে দেওয়ার নিদান, বিতর্কে তৃণমূলের জেলা সভাপতি
আব্দুর রহিম বক্সিImage Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 2:44 PM

মালদহ: তিলোত্তমা কাণ্ডে জল জনগর্জন। দিকে দিকে প্রতিবাদের ঢেউ। কিন্তু শাসক নেতাদের হুঁশিয়ার থামছে কোথায়! মন্ত্রী চন্দ্রনাথ সিনহার পর এবার বেলাগাম মালদহ জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সি। আন্দোলনকারীদের গায়ের চামড়া তুলে দেওয়ার নিদান। পাশাপাশি বক্তব্য রাখতে গিয়ে রাস্তায় ফেলে পেটানোর পেটানোর হুমকি জেলা তৃণমূল সহ-সভাপতির। শাসক নেতাদের মন্তব্য সমালোচনার ঝড় রাজনৈতিক মহলে। 

মালদহ শহরে রবীন্দ্র অ্যাভিনিউয়ে ডিভাইডারজুড়ে তৃণমূলের পতাকা লাগানো ছিল। অভিযোগ, বিক্ষোভ মিছিলের সময় সেই পতাকা খুলে রাস্তায় ফেলে দেয় আন্দোলনকারীরা। এই নিয়ে বিক্ষোভ সমাবেশ করে তৃণমূল। সেখানেই কড়া হুঁশিয়ারি দেন আব্দুর রহিম বক্সি। পতাকা নিয়ে দিয়ে পিটিয়ে পিঠের চামড়া তুলে দেওয়ার হুমকি দেন প্রকাশ্য মঞ্চ থেকেই। পাশাপাশি বক্তব্য রাখতে গিয়ে হুমকি দেন জেলার তৃণমূল সহ সভাপতি দুলাল সরকারও। তিনি আবার রাস্তায় ফেলে ফেলে পেটানার নিদান দিয়ে বসেন। 

এই খবরটিও পড়ুন

তবে আব্দুর রহিমের বিরুদ্ধে অভিযোগের এখানেই শেষ নয়। হরিশ্চন্দ্রপুরে সভা থেকে বিজেপির উপর বদলা নেওয়ার হুঁশিয়ারি দিয়ে দিয়ে বিতর্ক বাড়িয়েছেন তিনি। সম্প্রতি হরিশ্চন্দ্রপুরের এক পরিযায়ী শ্রমিকের রহস্য মৃত্যু হয় রাজস্থানে। তা নিয়ে কথা বলতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন তিনি। হুঁশিয়ারির সুরে বলেন, “বিজেপির রাজ্যে যেভাবে হত্যা করা হয়েছে সেইভাবেই বিজেপির কর্মীদের উপর বদলা নেওয়া হবে।” তাঁর এ মন্তব্য নিয়েও রাজনৈতিক মহলে চলছে চাপানউতোর।