Mamata Banerjee: ‘তোর পপুলারিটিটা কাজে লাগা…’, বরানগরের এই নেতার কাছে আচমকাই গেল মমতার ফোন

Mamata Banerjee: তৃণমূল নেতা অঞ্জন পালের দাবি, প্রার্থী না হতে পারার কোনও দুঃখ নেই তাঁর। তিনি বলেন, "কোনও কোনও সহকর্মী আমি প্রার্থী না হওয়ায় হয়তো দুঃখ পাচ্ছেন। কিন্তু আমার কোনও দুঃখ নেই। মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রীর নির্দেশ মতো আমরা কাজ করে যাব।"

Mamata Banerjee: 'তোর পপুলারিটিটা কাজে লাগা...', বরানগরের এই নেতার কাছে আচমকাই গেল মমতার ফোন
অঞ্জন পালকে ফোন মমতারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 7:50 AM

বরানগর: কানাঘুষো শোনা যাচ্ছে, বরানগরের নেতাদের অনেকেরই নাকি প্রার্থী হওয়ার ইচ্ছা। তাই কাকে উপ নির্বাচনে প্রার্থী করা হবে, তা নিয়ে দ্বন্দ্ব তৈরি হতে পারে যে কোনও সময়। তারই মধ্য়েই হঠাৎ গেল মমতার ফোন। খোদ তৃণমূল সুপ্রিমো ফোন করলেন বরানগরের তৃণমূল নেতা অঞ্জন পালকে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে এ কথা নিজেই জানিয়েছেন ওই নেতা। তাঁর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে আশ্বাস দিয়েছেন যে ভাল কাউকেই প্রার্থী করা হবে বরানগরে। জয় নিশ্চিত করতে কী করতে হবে, সেই পরামর্শও দিয়েছেন নেত্রী।

বরানগর বিধানসভার উপনির্বাচনে বিজেপি প্রার্থী হিসেবে সজল ঘোষের নাম ঘোষণা করেছে। তবে তৃণমূল এখনও পর্যন্ত নাম ঘোষণা করেনি। শোনা যাচ্ছে, অভিনেত্রী তথা রাজনীতিক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে ওই কেন্দ্র থেকে টিকিট দিতে পারে ঘাসফুল শিবির। তাতেই নাকি আক্ষেপ করছেন এলাকার কোনও কোনও তৃণমূল নেতা। এই পরিস্থিতিতেই বৃহস্পতিবার তৃণমূল নেতা অঞ্জন পালকে ফোন করেন মুখ্যমন্ত্রী।

অঞ্জন পাল জানান, তাঁকে দলকে জেতানোর দায়িত্ব দিয়েছেন মমতা। বলেছেন, ‘তুই একজন ভাল সংগঠক। তোর পপুলারিটি অনেক। তের সেই পপুলারিটিটা কাজে লাগিয়ে দলকে জেতাতে হবে। তোর ওপর দায়িত্ব দিলাম। আমার পাঠানো প্রার্থীকে জয়ী করতে হবে।’

এই খবরটিও পড়ুন

তৃণমূল নেতা অঞ্জন পালের দাবি, প্রার্থী না হতে পারার কোনও দুঃখ নেই তাঁর। তিনি বলেন, “কোনও কোনও সহকর্মী আমি প্রার্থী না হওয়ায় হয়তো দুঃখ পাচ্ছেন। কিন্তু আমার কোনও দুঃখ নেই। মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রীর নির্দেশ মতো আমরা কাজ করে যাব।”

উল্লেখ্য, তাপস রায় বিধায়ক পদে ইস্তফা দিয়ে দলবদল করছেন। তারপর থেকেই ফাঁকা রয়েছে এই বরানগর কেন্দ্র। তাই এই কেন্দ্রের উপ নির্বাচন হবে। এদিকে, লোকসভা ভোটে সায়ন্তিকা টিকিট না পাওয়ায় যে অভিমান ছিল, তা মুছে দিতে দল বরানগরে তাঁকে টিকিট দিতে পারে বলে জানা যাচ্ছে।