Bagda: হুমকি-বোমাবাজি, প্রাণভয়ে বাড়ি ছেড়ে অন্যত্র আত্মগোপন BJP-র এজেন্টের

Bagda: বাগদা বিধানসভা উপনির্বাচনের সকাল গড়াতেই একাধিক বুথ থেকে অভিযোগ আসতে শুরু করে । অভিযোগ, বুথের এজেন্ট সাধন বিশ্বাসকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। তাঁর বাড়িতে বাজি ফাটানো হয় বলে খবর।

Bagda: হুমকি-বোমাবাজি, প্রাণভয়ে বাড়ি ছেড়ে অন্যত্র আত্মগোপন BJP-র এজেন্টের
সাধন বিশ্বাসImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2024 | 3:20 PM

বাগদা: উপভোটের সকাল থেকেই উত্তপ্ত উত্তর ২৪ পরগনার বাগদা। সেখানকার সাগরপুর এফপি স্কুলের ১৭৮ নম্বর বুথে বিজেপির এজেন্টকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ। শুধু তাই নয়,তার বাড়ির সামনে বাজি ফাটানো হয়েছে বলেও দাবি। ভয়ে ওই বিজেপির বুথ এজন্ট আত্মগোপন করেছেন। নির্বাচন কমিশনে নালিশ ঠুকল পদ্ম শিবির।

বাগদা বিধানসভা উপনির্বাচনের সকাল গড়াতেই একাধিক বুথ থেকে অভিযোগ আসতে শুরু করে । অভিযোগ, বুথের এজেন্ট সাধন বিশ্বাসকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। তাঁর বাড়িতে বাজি ফাটানো হয় বলে খবর। পরিবারের লোক প্রতিবাদ করতে গেলে তাদেরকেও হুমকি দেওয়ার অভিযোগ ওঠে। বুথ এজেন্ট সাধন বিশ্বাস ভয়ে আত্মগোপন করেন অন্য বিজেপি কর্মীর বাড়িতে। এ প্রসঙ্গে সাধনবাবু বলেন, “আমি বিজেপির এজেন্ট ছিলাম। এরপর হুমকি দিচ্ছিল। বাড়িতে বাজি ফাটানো হয়। আমরা খুবই আতঙ্কে রয়েছি। ভয়ে আত্মগোপন করে আছি।”

যদিও, অভিযোগ পুরোপুরি মিথ্যা বলে দাবি করলেন বাগদা আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের সভাপতি সঞ্জিত সর্দার। তিনি বলেন, মধুপর্না ঠাকুরের ভয়ে এই সব বলছেন। সাধন আমার কাছে বন্ধুর কাছে এলে আমি হাত ধরে বুথে বসিয়ে দিয়ে আসবো।”