Body Recovered: হাইওয়ের ধারে পড়ে পুরকর্মীর নগ্ন দেহ, ব্যাঙ্ক থেকে ফেরার পথে কী হয়েছিল তাঁর?

Baranagar: বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ের ধারে একটি জায়গায় ওই প্রৌঢ়ের উলঙ্গ দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

Body Recovered: হাইওয়ের ধারে পড়ে পুরকর্মীর নগ্ন দেহ, ব্যাঙ্ক থেকে ফেরার পথে কী হয়েছিল তাঁর?
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 11:06 AM

বরানগর: শনিবার ব্যাঙ্ক থেকে টাকা তুলে ফেরার পথে নিখোঁজ হয়ে গিয়েছিলেন বরানগরের এক প্রৌঢ়। এতদিন ধরে নিখোঁজ থাকার পর শেষে বুধবার উলঙ্গ অবস্থায় উদ্ধার হয় ওই প্রৌঢ়ের দেহ। ঘটনাটি ঘটেছে বরানগর থানা এলাকায়। মৃত ওই প্রৌঢ়ের নাম আবির হাড়ি। বয়স ৫৫ বছর। ওই প্রৌঢ় বরানগর পুরসভার কর্মী ছিলেন। সেখানে পুরসভায় সরকারি নিরাপত্তারক্ষীর কাজ করতেন ওই আবির বাবু। এদিন বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ের ধারে একটি জায়গায় ওই প্রৌঢ়ের উলঙ্গ দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বরানগর থানায়। পুলিশ এসে ওই ব্যক্তির দেহ উদ্ধার করে সাগর দত্ত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

জানা গিয়েছে, শনিবার বরানগর পুরসভার কো-অপারেটিভ ব্যাঙ্কে গিয়েছিলেন আবির হাড়ি। সেখান থেকে ৭০ হাজার টাকা তুলে বাড়ি ফিরিছিলেন। কিন্তু শেষ পর্যন্ত আর বাড়ি ফেরা হয়নি। পরিবারের লোকেরা অনেক খোঁজখবরও করেছিলেন। কিন্তু কোনও কিনারা করা যায়নি। আর এরই মধ্যে এদিন সকালে বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ের ধারে উদ্ধার হয় প্রৌঢ়ের নগ্ন দেহ। ঘটনাকে কেন্দ্র করে বেশ শোরগোল পড়ে গিয়েছে বরানগর মতিলাল মল্লিক লেন এলাকায়। পুরসভার নিরাপত্তারক্ষীর নগ্ন দেহ উদ্ধারের ঘটনায় ইতিমধ্যেই বেশ কিছু প্রশ্ন উঠতে শুরু করেছে। কীভাবে তাঁর মৃত্যু হল, কেউ তাঁকে ‘খুন’ করে ওই এলাকায় ফেলে রেখে গিয়েছে কি না, এমন বেশ কিছু প্রশ্ন ঘুরপাক খেতে শুরু করেছে। রহস্য ক্রমেই ঘনীভূত হতে শুরু করেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুরসভার নিরাপত্তারক্ষীর দেহ উদ্ধারের ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। কীভাবে এই ঘটনা ঘটল, তা ভেবে কূল কিনারা করতে পারছেন না মৃতের পরিবারের লোকেরা। গোটা ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা। এদিকে ওই ঘটনায় শোকার্ত বরানগর পুরসভার অন্যান্য কর্মীরাও। পুরকর্মীর মৃত্যুতে পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল রামকৃষ্ণ পাল।