Sandeshkhali: নারী নিরাপত্তায় ১০ জনের টিম তৈরি সন্দেশখালিতে, আগামিকাল থেকে ঘুরবে পাড়ায় পাড়ায়

Basirhat: বসিরহাটের এসপি হোসেন মেহেদি রহমান ও ডিআইজি বারাসত সোমবার সুমিত কুমার সাংবাদিকদের মুখোমুখি হন। ডিআইজি বারাসত সুমিত কুমার জানান, নির্যাতনের অভিযোগ খতিয়ে দেখা হবে। একইসঙ্গে প্রশাসন বুঝিয়ে দিয়েছে, অভিযোগের সারবত্তা আছে কি না সেটাও খতিয়ে দেখা হবে।

Sandeshkhali: নারী নিরাপত্তায় ১০ জনের টিম তৈরি সন্দেশখালিতে, আগামিকাল থেকে ঘুরবে পাড়ায় পাড়ায়
সন্দেশখালিতে সাংবাদিক বৈঠকে পুলিশ। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2024 | 1:04 PM

সন্দেশখালি: বসিরহাটের সন্দেশখালিতে মহিলাদের উপর নির্যাতনের ভয়ঙ্কর সব অভিযোগ গত কয়েকদিনে সামনে এসেছে। সেই সব অভিযোগকে সামনে রেখে এবার সক্রিয় প্রশাসন। গঠন করা হয়েছে ১০ সদস্যর এক উচ্চ পর্যায়ের কমিটি। ডিআইজি পদমর্যাদার মহিলা পুলিশ আধিকারিকের নেতৃত্বে তৈরি এই কমিটি পাড়ায় পাড়ায় ঘুরবে। পাড়ায় ঘুরে নির্যাতনের অভিযোগ খতিয়ে দেখবে। সংবাদমাধ্যমে নির্যাতন নিয়ে মুখ খোলা মহিলাদের সঙ্গে কথাও বলবে বলে জানা যাচ্ছে। পাড়ায় পাড়ায় মাইকিং করা হবে বলে সূত্রের খবর। বলা হবে, অভিযোগ থাকলে তা থানায় জানাতে।

বসিরহাটের এসপি হোসেন মেহেদি রহমান ও ডিআইজি বারাসত সোমবার সুমিত কুমার সাংবাদিকদের মুখোমুখি হন। ডিআইজি বারাসত সুমিত কুমার জানান, নির্যাতনের অভিযোগ খতিয়ে দেখা হবে। একইসঙ্গে প্রশাসন বুঝিয়ে দিয়েছে, অভিযোগের সারবত্তা আছে কি না সেটাও খতিয়ে দেখা হবে।

এই খবরটিও পড়ুন

বসিরহাটের এসপি জানিয়েছেন, যাঁরা ধর্ষণ, অপহরণের অভিযোগ করেছিলেন, সেই সমস্ত অভিযোগকারীদের সঙ্গে ইতিমধ্যেই এসপি হোমগার্ড পাপিয়া সুলতানা কথা বলেছেন। তাতে চারটি অভিযোগ উঠে এসেছে। তবে কোথাও নির্যাতনের অভিযোগ আসেনি বলেই প্রশাসন সূত্রে খবর। তারপরও একটি উচ্চ পর্যায়ের কমিটি গঠিত হল সবটা নিশ্চিত করার জন্য। যদি কারও অভিযোগ থাকে কমিটিকে জানাতে বলা হবে মাইকিংয়ের মাধ্যমে। মঙ্গলবার থেকেই এই বিশেষ কমিটি কাজ শুরু করবে।