Basirhat TMC Candidate: বসিরহাটে প্রার্থী বদলাচ্ছে তৃণমূল? হাজি নুরুলকে সরানোর জল্পনা তুঙ্গে

Basirhat TMC Candidate: সন্দেশখালি-কাণ্ডের আঁচ এখনও কমেনি। বিরোধীরা প্রচারে হাতিয়ার করছে সন্দেশখালির মহিলাদের নির্যাতনের অভিযোগ। সদ্য সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে হাইকোর্টের তরফে। এই আবহে অনেক হিসেব-নিকেশ করেই বসিরহাটের প্রার্থী হিসেবে হাজি নুরুলের নাম ঘোষণা করা হয়েছে।

Basirhat TMC Candidate: বসিরহাটে প্রার্থী বদলাচ্ছে তৃণমূল? হাজি নুরুলকে সরানোর জল্পনা তুঙ্গে
হাজি নুরুল ইসলামImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2024 | 12:40 PM

কলকাতা: আসন্ন লোকসভা নির্বাচনে বসিরহাট অত্যন্ত গুরুত্বপূর্ণ কেন্দ্র হিসেবেই বিবেচিত হচ্ছে। কারণ সন্দেশখালি এই কেন্দ্রের অন্তর্গত। আর বিজেপি প্রার্থী হিসেবে ঘোষণা করেছে সেই সন্দেশখালির প্রতিবাদী মহিলা রেখা পাত্রের নাম। আর এবার ভোটের মুখে বাড়ল জল্পনা। প্রার্থী বদলে দিতে পারে তৃণমূল? রাজনৈতিক মহলে তৈরি হচ্ছে এই জল্পনা। তৃণমূল শিবিরে কান পাতলে শোনা যাচ্ছে বদল করা হতে পারে প্রার্থী।

সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে পড়েন তৃণমূল প্রার্থী হাজি নুরুল। তারপর থেকেই প্রার্থী বদলের জল্পনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, অসুস্থতা বাড়লে প্রার্থী বদল করা হতে পারে। এই চর্চা যে শুরু হয়েছে তা অস্বীকার করছে না ওয়াকিবহাল মহল। তবে প্রকাশ্যে এ ব্যাপারে কেউ কিছু বলছে না।

হাজি নুরুলের অনুগামীদের দাবি, তাঁদের নেতা মাঝখানে অসুস্থ হয়ে পড়েছিলেন। তবে এখন দিব্য সুস্থ আছেন, প্রচারও করছেন। এরই মধ্যে ইদের সকালে ফেসবুক ভিডিয়োতে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন হাজি নুরুল। এই ভিডিয়ো দেখিয়ে অনুগামীরা দাবি করছেন নুরুল সম্পূর্ণ সুস্থ। তবে যদি অসুস্থতা বাড়ে? তখনই প্রার্থী বদলের সম্ভাবনা থাকবে।

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য,  কয়েকদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন হাজি নুরুল। জ্বরের উপসর্গ নিয়ে ভর্তি করা হয় তাঁকে। পরে তাঁর ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে। আইসিইউ-তে রেখে চিকিৎসা করা হয় তাঁর। পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

সন্দেশখালি-কাণ্ডের আঁচ এখনও কমেনি। বিরোধীরা প্রচারে হাতিয়ার করছে সন্দেশখালির মহিলাদের নির্যাতনের অভিযোগ। সদ্য সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে হাইকোর্টের তরফে। এই আবহে অনেক হিসেব-নিকেশ করেই বসিরহাটের প্রার্থী হিসেবে হাজি নুরুলের নাম ঘোষণা করা হয়েছে। টিকিট পাওয়ার পর হাজি নুরুল বলেছিলেন, সন্দেশখালি কোনও ফ্যাক্টর হবে না। সেই প্রার্থী কি সত্যিই বদল হবে? তৃণমূলের তরফে এ বিষয়ে মুখ খুলছে না কেউ।