Ghatal: ১২ লক্ষ টাকা ব্যয়ে অধ্যক্ষের ঘরের ‘ইন্টেরিয়র’, ঘাটাল কলেজে পড়ল পোস্টার

Ghatal College: বিজেপির তরফে আরও প্রশ্ন তোলা হয়েছে, শাসক দলের নেতারা কি ৩০ শতাংশ কাটমানি খেয়ে চুপ করে রয়েছে?  দীর্ঘদিন কলেজের নির্বাচন বন্ধ। সেক্ষেত্রেও অভিযোগ উঠেছে বছরের পর বছর কোনও হিসাব ছাড়াই কলেজ ফান্ডের লক্ষ লক্ষ টাকা বেনিয়ম হয়েছে

Ghatal: ১২ লক্ষ টাকা ব্যয়ে অধ্যক্ষের ঘরের 'ইন্টেরিয়র', ঘাটাল কলেজে পড়ল পোস্টার
ঘাটালে পড়ল পোস্টারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2024 | 2:03 PM

মেদিনীপুর:  ১২ লক্ষ টাকা খরচ করে ঘাটাল কলেজের অধ্যক্ষের অফিস ঘর সংস্কার, এই টাকা কার টাকা! কলেজের টাকা তছরুপের অভিযোগ তুলে পোস্টার দিল বিজেপি। ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের ঘটনা। পোস্টার লিখে বিজেপি অভিযোগ তুলেছে, ঘাটাল কলেজে পড়াশোনার পর্যাপ্ত পরিকাঠামো নেই, এরপরেও ১২ লক্ষ টাকা খরচ করে অধ্যক্ষের অফিস ঘর সাজানো হচ্ছে, এই টাকা কার?

বিজেপির তরফে আরও প্রশ্ন তোলা হয়েছে, শাসক দলের নেতারা কি ৩০ শতাংশ কাটমানি খেয়ে চুপ করে রয়েছে?  দীর্ঘদিন কলেজের নির্বাচন বন্ধ। সেক্ষেত্রেও অভিযোগ উঠেছে বছরের পর বছর কোনও হিসাব ছাড়াই কলেজ ফান্ডের লক্ষ লক্ষ টাকা বেনিয়ম হয়েছে। এই সব অভিযোগ তুলে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের বিভিন্ন গেটে পোস্টার দিয়েছেন বিজেপির যুব মোর্চা ঘাটাল ৫ নম্বর মন্ডলের সদস্যরা।

যদিও এই বিষয়ে ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মন্টু কুমার দাসের সাথে যোগাযোগ করা হলে, যোগাযোগ করা সম্ভব হয়নি। বিজেপির যুব মোর্চার ঘাটাল ৫ নম্বর মণ্ডল সভাপতি সায়ন সেনগুপ্ত বলেন, “আমাদের কলেজে পড়াশোনার পরিবেশও নেই। ক্লাসরুম কম। শিক্ষক শিক্ষিকা কম, কমন রুমের সমস্যা, সেখানে ১২ লক্ষ টাকা খরচ করে অধ্যক্ষের ঘর সাজানো হচ্ছে, এটা কার টাকা সেটাই আমরা জানতে চাই। এই টাকা তো কলেজের পরিকাঠোমা উন্নয়নে খরচ করা যেতে পারত।” এ বিষয়ে ঘাটাল ব্লক তৃণমূলের সভাপতি দিলিপ মাজি বলেন, “ভোটের সময় হাওয়া গরম করার জন্য এইসব করছে বিজেপির। ওরা শিক্ষাঙ্গন নিয়েও রাজনীতি শুরু করেছে।”