Bank Fraud: ব্যালেন্স চেক করতেই মাথায় হাত, খোদ ব্যাঙ্ক বন্ধুর অ্যাকাউন্ট থেকে উধাও লক্ষাধিক টাকা

Bank Fraud: শিশিরবাবু জানাচ্ছেন, রোজকার মতো তিনি দুপুরে সাধারণ মানুষের টাকা তুলতে ব্যাঙ্ক যান। চেক দিয়ে টাকা তোলার চেষ্টা করেন। তখনই সামনে আসে আসল ঘটনা। দেখা যায় দুই ধাপে তার অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হয়েছে।

Bank Fraud: ব্যালেন্স চেক করতেই মাথায় হাত, খোদ ব্যাঙ্ক বন্ধুর অ্যাকাউন্ট থেকে উধাও লক্ষাধিক টাকা
মাথায় হাত ব্যাঙ্ক বন্ধুর Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2024 | 9:04 AM

চন্দ্রকোনা: প্রযুক্তির অগ্রগতির হাত ধরে দিনে দিনে বাড়ছে সাইবার জালিয়াতির ঘটনা। সঙ্গে সঙ্গী ব্যাঙ্ক জালিয়াতি। এবারে একেবারে ব্যাঙ্ক মিত্র অ্যাকাউন্ট থেকে উবে গেল লক্ষাধিক টাকা। চাঞ্চল্যকর ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানা এলাকায়। চন্দ্রকোনার পুড়সুড়ি গ্রামে থাকেন ইউনিয়ন ব্যাঙ্কের ব্যাঙ্ক মিত্র শিশির ঘোষ। তাঁর অ্য়াকাউন্ট থেকেই উবে গিয়েছে এক লক্ষ ৭৬ হাজার টাকা। 

শিশিরবাবু জানাচ্ছেন, রোজকার মতো তিনি দুপুরে সাধারণ মানুষের টাকা তুলতে ব্যাঙ্ক যান। চেক দিয়ে টাকা তোলার চেষ্টা করেন। তখনই সামনে আসে আসল ঘটনা। দেখা যায় দুই ধাপে তার অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হয়েছে। প্রথমে তোলা হয়েছে এক লক্ষ টাকা। তারপর তোলা হয়েছে ৭৬ হাজার ৯০০ টাকা। ঘটনা দেখে প্রথমে হতবাক হয়ে যান শিশিরবাবু। তার অনুমতি ছাড়া কীভাবে টাকা উঠল তা বুঝে উঠতে পারেন না। ব্যাঙ্কের লোকজনের সঙ্গে কথা বলে বোঝেন তিনি প্রতারিত হয়েছেন। 

গোটা ঘটনায় ব্যাঙ্ক কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি। পুলিশেরও দ্বারস্থ হয়েছেন তিনি। এদিকে ঘটনায় চিন্তায় পড়েছেন শিশিরবাবুর পরিবারের লোকেরাও। সকলেই চাইছেন দ্রুত ঘটনার একটা সুরাহা করুক পুলিশ। ঘটনায় শিশিরবাবু জানাচ্ছেন, “এগারো সাল থেকে কাজ করছি। এরকম ঘটনা কখনও হয়নি। ব্যাঙ্ক টাকা তুলতে গিয়ে তুলতে পারিনি। ব্যাঙ্কের লোকজন জানায় আমার টাকা হ্যাক হয়ে গিয়েছে। প্রথমে ১ লক্ষ টাকা তারপর ৪৫ সেকেন্ডের মধ্যে ৭৬ হাজার ৯০০ টাকা তোলা হয়েছে। এই টাকা তো জনগনের টাকা। এটা তো আমার টাকা নয়। এখন খুবই বিপদে পড়ে গিয়েছি। ব্যাঙ্ক থানায় জানিয়েছি। আমি টাকা ফেরত চাই।”