Paschim Medinipur: সর্বদল বৈঠকে গিয়ে ‘আক্রান্ত’ বিজেপি নেত্রী! তৃণমূল বলছে ‘সবই নাটক’

TMC-BJP: বৈঠকে যোগ দিতে পঞ্চায়েত সমিতির কনফারেন্স হলে গিয়েছিলেন বিজেপির কেশিয়াড়ি দক্ষিণ মণ্ডল সভানেত্রী তথা পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেত্রী মৌমিতা সিংহ। অভিযোগ, সেখানেই তৃণমূলের জেলা পরিষদের সদস্য তথা মহিলা তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কল্পনা শিট তাঁকে বেধড়ক মারধর করেন। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির।

Paschim Medinipur: সর্বদল বৈঠকে গিয়ে 'আক্রান্ত' বিজেপি নেত্রী! তৃণমূল বলছে 'সবই নাটক'
কেশিয়ারিতে 'আক্রান্ত' বিজেপি নেত্রী (শুভেন্দু অধিকারীর শেয়ার করা ভিডিয়োর স্ক্রিনশট)Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2024 | 9:45 PM

কেশিয়াড়ি: সর্বদল বৈঠকে যোগ দিতে গিয়ে ‘আক্রান্ত’ কেশিয়াড়ি পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেত্রী মৌমিতা সিংহ। মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের কেশিয়ারিতে পঞ্চায়েত সমিতির স্থায়ী সমিতি সাধারণ বৈঠক ছিল। সেই বৈঠকে যোগ দিতে পঞ্চায়েত সমিতির কনফারেন্স হলে গিয়েছিলেন বিজেপির কেশিয়াড়ি দক্ষিণ মণ্ডল সভানেত্রী তথা পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেত্রী মৌমিতা সিংহ। অভিযোগ, সেখানেই তৃণমূলের জেলা পরিষদের সদস্য তথা মহিলা তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কল্পনা শিট তাঁকে বেধড়ক মারধর করেন। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির।

ওই ‘আক্রান্ত’ বিজেপি নেত্রীর দাবি, সর্বদল বৈঠকে যোগ দিতে তিনি সেখানে উপস্থিত হলেই, তাঁর উপর চড়াও হন জেলা পরিষদের সদস্য কল্পনা শিট-সহ পঞ্চায়েত সমিতির অন্যান্য কর্মদক্ষরা। একবার নয়, দুই দফায় তাঁর উপর চড়াও হয়ে মারধর করা হয় বলে অভিযোগ। এমনকী ‘আক্রান্ত’ হয়ে তিনি যখন বিডিও-র দ্বারস্থ হয়েছিলেন, তখনও চিকিৎসার জন্য বিশেষ সুবিধা পাননি বলেই অভিযোগ পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেত্রী মৌমিতা সিংহের।

এদিকে গোলমালের ঘটনার পর স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পৌঁছায়। পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি সামাল দেয় বলে জানা যাচ্ছে। এরপর অন্যান্য বিজেপি কর্মীরাই সেখানে গিয়ে ‘আহত’ মৌমিতা সিংহকে উদ্ধার করে কেশিয়াড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। জানা যাচ্ছে, পরে সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে।

এদিকে এই অভিযোগের কথা পুরোপুরি অস্বীকার করেছেন জেলা পরিষদের সদস্য তথা মহিলা তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কল্পনা শিট। তাঁর দাবি, ‘কিছুই হয়নি। নাটক করছে এসব। লোকসভা ভোটে আমরা যে আসন বলেছিলাম, সেই আসন আমরা পেয়েছি। সন্দেশখালিতেও আপনারা দেখেছেন মানুষ কার পক্ষে রায় দিয়েছে। কেশিয়ারিতে ওরা কিছু খুঁজে পাচ্ছে না, তাই এসব করছে।’ যদিও এই নিয়ে স্থানীয় ব্লক প্রশাসনের তরফে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।