ঘাটালে করোনা আক্রান্তদের বাড়িতে পৌঁছবে খাবার, উদ্যোগ সাংসদ দেবের

দেবের (Dev) প্রতিনিধিরা জানিয়েছেন, যতদিন রাজ্যে কার্যত লকডাউন চলবে ততদিন রোগী আত্মীয়দের দু'বেলা খাবারের ব্যবস্থা করবেন তাঁরা।

ঘাটালে করোনা আক্রান্তদের বাড়িতে পৌঁছবে খাবার, উদ্যোগ সাংসদ দেবের
দেব। ছবি: টুইটার থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2021 | 7:18 PM

পশ্চিম মেদিনীপুর: করোনা (Corona)-র দ্বিতীয় ঢেউয়ে কার্যত দিশেহারা গোটা দেশ। পশ্চিমবঙ্গ হু হু করে বেড়ে চলেছে করোনা সংক্রমণ। রাজ্যে শুরু হয়েছে কার্যত লকডাউন। সেই পরিস্থিতিতে করোনা সংক্রমিত ব্যক্তিদের পাশে দাঁড়ালেন ঘাটালের সংসদ-অভিনেতা দীপক অধিকারী (Dev)। তাঁর কেন্দ্রে করোনা আক্রান্তদের বাড়িতেই পৌঁছে দেওয়া হবে খাবার। এমনকি হাসপাতালে ভর্তি করোনা রোগীর পরিজনদেরও প্রতিদিন খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগ নিলেন তৃণমূল সাংসদ।

তাঁর প্রতিনিধিদের মাধ্যমে দেব ঘাটাল লোকসভা কেন্দ্রের করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি বাড়ি খাবার সরবরাহ শুরু করেছেন। এই পরিষেবা পেতে হলে শুধু নির্দিষ্ট মোবাইল নম্বরে যোগাযোগ করতে হবে। তার পরেই প্রতিনিধি মারফত খাবার পৌঁছে যাবে করোনা আক্রান্তের বাড়ি। টুইটে দেব জানান, যাঁরা এই পরিষেবা পেতে চান তাঁদের যোগাযোগ করতে হবে ৯৬৭৯৪৬৮৯৭১ অথবা, ৭০৪৭৩৭৬৫০১ নম্বরে। এছাড়াও ৭৩৮৪৬৮৩০৩৫ কিংবা ৭৪০৭৮০৩০১১ মোবাইল নম্বরেও যোগাযোগ করা যাবে। তবে এই পরিষেবার জন্য সংশ্লিষ্ট ব্যক্তির পজিটিভ রিপোর্ট থাকা বাধ্যতামূলক।

এছাড়াও রোগী আত্মীয়দের জন্য এই অতিমারিতে উদ্যোগ নিয়েছেন সাংসদ। ঘাটাল মহকুমা হাসপাতাল চত্বরে রয়েছে ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতাল। সেখানে চিকিৎসার জন্য দূর-দূরান্ত ছুটে আসেন বহু মানুষ। সেই করোনা রোগী আত্মীয়দের জন্য দু’বেলাই খাবারের বন্দোবস্ত করেছেন দীপক অধিকারী।

আরও পড়ুন: সব রাজনৈতিক জমায়েত বন্ধ করে ‘আত্মনির্ভর’ হতে বললেন দেব!

সাংসদের প্রতিনিধিরা জানিয়েছেন, যতদিন রাজ্যে কার্যত লকডাউন চলবে ততদিন রোগী আত্মীয়দের দু’বেলা খাবারের ব্যবস্থা করবেন তাঁরা। তারকা সাংসদের এহেন উদ্যোগের ভূয়সী প্রশংসা করছেন ঘাটাল এলাকার মানুষজন।