Left-BJP Alliance: আরজি কর আবহে চাপ বাড়ল তৃণমূলের, দাসপুরে সমবায়ের দখল নিল বাম-বিজেপি ‘জোট’

Left-BJP Alliance: ফল বলছে, সমবায় সমিতির ৩১ টি আসনের মধ্যে বামেরা পেয়েছে ১২ আসন, বিজেপি পেয়েছে ৪টি আসন। সেখানে তৃণমূলের খাতায় গিয়েছে ১৫টি আসন। এদিন ছিল বোর্ড গঠন। কিন্তু সেখানে একেবারে উল্টো ছবি।

Left-BJP Alliance: আরজি কর আবহে চাপ বাড়ল তৃণমূলের, দাসপুরে সমবায়ের দখল নিল বাম-বিজেপি ‘জোট’
তুমুল উচ্ছ্বাস বাম-বিজেপি কর্মী-সমর্থকদেরImage Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 7:11 PM

দাসপুুর: দাসপুরের সুলতান নগর জোত গৌরাঙ্গ সমবায় সমবায় সমিতির নির্বাচন ঘিরে কয়েকদিন আগেই রণক্ষেত্রের চেহারা নিয়েছিল গোটা এলাকা। পরিস্থিতি সামাল দিতে মাঠে নেমেছিল বিশাল পুলিশ বাহিনী। নেমেছিল র‌্যাফ। এবার সেই নির্বাচনের ফলাফল বের হতেই দেখা যায় তাতে বাম-বিজেপির ‘জোটের’ জয়জয়কার।

ফল বলছে, সমবায় সমিতির ৩১ টি আসনের মধ্যে বামেরা পেয়েছে ১২ আসন, বিজেপি পেয়েছে ৪টি আসন। সেখানে তৃণমূলের খাতায় গিয়েছে ১৫টি আসন। এদিন ছিল বোর্ড গঠন। কিন্তু সেখানে একেবারে উল্টো ছবি। বোর্ড গঠন করলো বাম বিজেপি জোট (সমবায় বাঁচাও মঞ্চ)। তাঁদের মিলত আসন সংখ্যা ১৬। তৃণমূলের ১৫ প্রার্থীর মধ্যে দু’জনের ভোট বাতিল হয়েছে বলে জানা যাচ্ছে। সে কারণে ১৩টি আসন নিয়ে সন্তুষ্ট থাকতে হচ্ছ তাঁদের। 

এদিন বোর্ড গঠনের পরেই উচ্ছ্বাসে ফেটে পড়েন রাম-বাম সমর্থকেরা। আবিল খেলাতেও মেতে ওঠেন। যদিও পাল্টা তোপ দেগেছে ঘাসফুল শিবির। ঘাটাল সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি আশীষ হুদাইত কার্যত কটাক্ষের সুর বলছেন, রাম-বাম আসলে অশুভ আত্মা। তারা এখন একত্রিতভাবে এই জোট করেছে। পাল্টা সুর চড়িয়ে সিপিএম নেতা গনেশ সামন্ত বলেন, “ভোটের দিন ওরা তো ছাপ্পা ভোট করেছিল। পুলিশকে ব্যবহার করেছিল। বিজেপির লোকজন সমবায় মঞ্চের পতাকার তলায় এসেছে। ওদের নিয়েই বোর্ড গঠন হয়েছে। আসলে এই সমবায়ে যেভাবে দুর্নীতি হয়েছিল তার বিরুদ্ধেই কাজ করে যাবে এই নতুন বোর্ড। কাজ করবে সমবায় বাঁচাও মঞ্চ।”  

এই খবরটিও পড়ুন