Dev-Hiran: ‘হিরণ আমাকে যেভাবে অ্যাটাক করছে, চাইলে আমিও…’, শান্ত স্বরেই মোক্ষম জবাব দেবের

Dev: সপ্তদশ লোকসভায় দেবের সংসদে হাজিরা ছিল ১২ শতাংশ। তার আগেরবার হাজিরা ছিল ১১ শতাংশ। দেবের সংসদে হাজিরা নিয়ে প্রশ্ন উঠেছে একাধিকবার। সংসদের পাশাপাশি সংসদীয় কেন্দ্র ঘাটালেও তাঁর উপস্থিতি নিয়েও অভিযোগ বিস্তর। দেবকে দেখাই যায়নি পাঁচ বছরে। তিনি ছবি নিয়েই ব্যস্ত থাকেন বলেও অভিযোগ ওঠে।

Dev-Hiran: 'হিরণ আমাকে যেভাবে অ্যাটাক করছে, চাইলে আমিও...', শান্ত স্বরেই মোক্ষম জবাব দেবের
ঘাটালে মুখোমুখি দেব-হিরণ। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2024 | 2:18 PM

পূর্ব মেদিনীপুর: মেদিনীপুরের ঘাটাল এবার দুই তারকার লড়াই দেখবে। এখানে দু’বারের সাংসদ দেব। এবারও তিনিই তৃণমূলের প্রার্থী। দেবের বিরুদ্ধে এবার বিজেপি দাঁড় করিয়েছে হিরণকে। যে হিরণ প্রথম থেকেই দেবের বিরুদ্ধে নানারকম অভিযোগ তুলে এসেছেন। ভোটের ময়দানে সে অভিযোগের ঝাঁঝ আরও বেড়েছে।

সম্প্রতি প্রচারে বেরিয়ে হিরণ বলেন, রাজ্যের একাধিক জায়গায় মহিলারা কাঁদছেন। আর ঘাটালে এসে ঘাটাল লোকসভার তৃণমূল প্রার্থী দেব হাসছেন। এর আগে পাশকুঁড়ায় প্রচারে গিয়ে হিরণ বলেছিলেন, অভিনেতা দেবের সঙ্গে কোনও লড়াই নেই তাঁর। হিরণকে বলতে শোনা গিয়েছিল, “আমি ব্যক্তিগতভাবে সবাইকে শ্রদ্ধা করি। কিন্তু ৩০ শতাংশ কাটমানি নেওয়া সাংসদকে শ্রদ্ধা করি না।”

সপ্তদশ লোকসভায় দেবের সংসদে হাজিরা ছিল ১২ শতাংশ। তার আগেরবার হাজিরা ছিল ১১ শতাংশ। দেবের সংসদে হাজিরা নিয়ে প্রশ্ন উঠেছে একাধিকবার। সংসদের পাশাপাশি সংসদীয় কেন্দ্র ঘাটালেও তাঁর উপস্থিতি নিয়েও অভিযোগ বিস্তর। দেবকে দেখাই যায়নি পাঁচ বছরে। তিনি ছবি নিয়েই ব্যস্ত থাকেন বলেও অভিযোগ ওঠে।

দেব অবশ্য সেসব মেনে নিয়েছেন। ভোট প্রচারে গিয়ে দেব বলেন, “আমি তো ১০ বছর ধরে এভাবে করছি। আমিই একমাত্র করে যাচ্ছি। বাকিরা তো থ্যাঙ্ক ইউ সো মাচ হয়ে গিয়েছে। আমি হয়ত বছরে একবার আসি। কিন্তু আমার না আসার জন্য মানুষের যাতে কোনও পরিষেবা পেতে না সমস্যা নয়, সেই দায়িত্বটা আমাদের দলের প্রত্যেকে নিচ্ছেন।”

একইসঙ্গে হিরণ প্রসঙ্গে দেব বলেন, “হিরণ আমাকে যেভাবে অ্যাটাক করছে চাইলে আমিও অ্যাটাক করতে পারতাম। কতগুলো প্রশ্ন ছুড়ে দিতে পারতাম। তাতে লাভ হবে না। খারাপটা বাড়বে। হিরণ আজকের পর থেকে যা ইচ্ছা বলতে পারে, আমার তরফ থেকে সম্মতি রইল। ও কী বলছে তার উত্তর দিয়ে সময় নষ্ট করে আমার তো কোনও লাভ হবে না। বরং সেই সময়টা আমি মানুষকে দিলে ভাল।”