Purbo Medinipur: তৃণমূল কর্মীকে মেরে পা ভেঙে দেওয়ার অভিযোগ, তপ্ত নন্দীগ্রাম

Purbo Medinipur: তৃণমূল কংগ্রেসের অভিযোগ, গত লোকসভা নির্বাচনের আগে গোপাল জানা নামে ওই তৃণমূল কংগ্রেস কর্মীকে বিজেপির কর্মীরা মারধর করেছিলেন। সেই অভিযোগে আক্রান্ত গোপল নন্দীগ্রাম থানায় এফ আই আর দায়ের করেছিলেন।

Purbo Medinipur: তৃণমূল কর্মীকে মেরে পা ভেঙে দেওয়ার অভিযোগ, তপ্ত নন্দীগ্রাম
আক্রান্ত তৃণমূল কর্মীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2024 | 11:19 AM

 পূর্ব মেদিনীপুর: আবারও তপ্ত নন্দীগ্রাম। তৃণমূল কংগ্রেসের কর্মীকে মেরে পা ভেঙে দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। শনিবারের ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। তৃণমূল কংগ্রেস কর্মীকে উদ্ধার করে নন্দীগ্রাম হাসপাতালে নিয়ে যায় তেখালি ফাঁড়ির পুলিশ। তৃণমূল কংগ্রেস কর্মীর নাম গোপাল জানা। তাঁর বাড়ি নন্দীগ্রামের গোকুলনগর গ্রাম পঞ্চায়েত এলাকার বৃন্দাবন চকে।

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, গত লোকসভা নির্বাচনের আগে গোপাল জানা নামে ওই তৃণমূল কংগ্রেস কর্মীকে বিজেপির কর্মীরা মারধর করেছিলেন। সেই অভিযোগে আক্রান্ত গোপল নন্দীগ্রাম থানায় এফ আই আর দায়ের করেছিলেন। বিগত কয়েকদিন ধরে গোপাল জানা নামে ওই তৃণমূল কংগ্রেস কর্মীকে ওই এলাকারই বেশ কয়েকজন বিজেপি কর্মী আদালত থেকে কেস তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছিল।

নন্দীগ্রামের তেখালি বাজার থেকে বাড়ি ফেরার পথে বেশ কয়েকজন বিজেপি কর্মী, গোপাল জানা নামে ওই তৃণমূল কংগ্রেস কর্মীকে রাস্তায় ঘিরে ধরে তার সঙ্গে প্রথমে বচসা হয়, পরবর্তীকালে মারধর করে বলে অভিযোগ।

সংজ্ঞাহীন অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে এবং নন্দীগ্রাম থানায় খবর দিলে নন্দীগ্রাম থানার পুলিশ নন্দীগ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। যদিও বিজেপির বক্তব্য, এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও যোগ নেই। পুলিশি তদন্তেই সব ধরা পড়বে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)