Vote in Purulia: বুথে ঢুকে প্রিসাইডিং অফিসারকে লুঙ্গি খুলিয়ে প্যান্ট পরালেন প্রার্থী

Vote in Purulia: পুরুলিয়া লোকসভার বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতোর বিরুদ্ধে ভোটার কার্ড ছিনিয়ে নেওয়ার মতো গুরুতর অভিযোগ তোলেন এক ভোটার। ঝালদা গার্লস হাই স্কুলের ঘটনা।

Vote in Purulia: বুথে ঢুকে প্রিসাইডিং অফিসারকে লুঙ্গি খুলিয়ে প্যান্ট পরালেন প্রার্থী
বুথের মধ্যেই লুঙ্গি ছেড়ে প্যান্ট পরলেন প্রিসাইডিং অফিসারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2024 | 1:57 PM

পুরুলিয়া: বুথে ঢুকে অবাক প্রার্থী। লুঙ্গি পরে বসে আছেন প্রিসাইডিং অফিসার। সঙ্গে প্যান্ট থাকা সত্ত্বেও সেটা পরেননি তিনি। এই দৃশ্য দেখেই ভোট প্রভাবিত করার অভিযোগ তোলেন পুরুলিয়ার বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতো। তিনি দাবি করেন, বিশেষ সম্প্রদায়ের ভোটারদের প্রভাবিত করতে এই কাজ করছেন তিনি। পুরুলিয়ার বাঘমুণ্ডি বিধানসভার ঝালদা গার্লস হাইস্কুলের বুথে এই ঘটনা ঘটেছে।

বুথে ঢুকে এই দৃশ্য দেখার সঙ্গে সঙ্গে ওই প্রিসাইডিং অফিসারকে লুঙ্গি ছাড়তে বলেন বিজেপি প্রার্থী। তাঁর সামনেই বুথের মধ্যে লুঙ্গি খুলে প্যান্ট পরে নেন ওই ব্যক্তি। প্রশ্ন উঠেছে, নির্দিষ্ট ড্রেস কোড কেন মানলেন না ওই অফিসার।

এদিকে, ভোটের দিনই বিক্ষোভের মুখে পড়েছেন জ্যোতির্ময় সিং মাহাতো। তাঁকে ঘিরে স্লোগান দেওয়ার অভিযোগ ওঠে।

পুরুলিয়া লোকসভার বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতোর বিরুদ্ধে ভোটার কার্ড ছিনিয়ে নেওয়ার মতো গুরুতর অভিযোগ তোলেন এক ভোটার। ঝালদা গার্লস হাই স্কুলের ঘটনা। মহিলা ভোটারের দাবি, তিনি বাড়ি থেকে তাঁর ভোটার আইডি কার্ড নিয়ে যেতে ভুলে গিয়েছিলেন।

তাঁর স্বামী সেই ভোটার কার্ড নিয়ে গিয়ে ভোটের লাইনে যখন তাঁকে দিতে যান, সেই সময় বিজেপি প্রার্থী জ্যোতির্ময় ওই ভোট কেন্দ্রে উপস্থিত হন। মহিলা ভোটারের থেকে সেই কার্ড ছিনিয়ে নেন বলে অভিযোগ প্রার্থীর বিরুদ্ধে।