TMC: এ যেন কোচবিহারের ছায়া, ভোটের আগেই দিলীপের কেন্দ্রে হয়ে গেল তৃণমূলের বিজয় মিছিল

TMC: তৃণমূলকে তীব্র কটাক্ষ করেছেন বিজেপি নেতা মৃত্যুঞ্জয় চন্দ্র। তাঁর সাফ কথা, “এ ছবি দেখে বোঝাই যাচ্ছে ওদের মনোবল তলানিতে এসে ঠেকেছে। মানুষ আসলে ওদের সঙ্গে নেই। দিলীপদার সঙ্গে আছে। ওরা সেটা ভালই বুঝতে পারছে।”

TMC: এ যেন কোচবিহারের ছায়া, ভোটের আগেই দিলীপের কেন্দ্রে হয়ে গেল তৃণমূলের বিজয় মিছিল
বিজয় মিছিলে তৃণমূলImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 11, 2024 | 12:07 AM

বর্ধমান: ভোট শেষ হতে না হতেই বিজয় মিছিলের ছবি দেখা গিয়েছিল কোচবিহারে। এবার যেন একই ছবি ফিরল বর্ধমানে। এখনও দু’দিন বাকি ভোটের। তার আগেই পূর্ব বর্ধমান জেলার ভাতার বাজারে হয়ে গেল তৃণমূলের বিজয় মিছিল। সবুজ আবিন নিয়ে আনন্দে মেতে ওঠেন বিধায়ক মানগোবিন্দ অধিকারী। রীতিমতো উচ্ছ্বাসের সুরে বললেন, ‘আমরা ভাতার ব্লকে তো জয়ী হচ্ছিই।  বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে ১ লাখ ভোটে জিতব। তাই আজ আমাদের কর্মীরা বিজয় মিছিলে মেতেছে।’

একই সুর ভাতার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বাসুদেব যশের গলাতেও। রীতিমতো আত্মবিশ্বাসের সুরে তিনি বলছেন, “ক্লাসের যাঁরা ভাল ছাত্র হয় তাঁরা পাশ করা নিয়ে চিন্তা করে না। তাঁদের চিন্তা থাকে কত শতাংশ নম্বর আসবে সেটা নিয়ে।” এদিকে তৃণমূলের এই বিজয় মিছলকে কেন্দ্র করে সন্ধ্যা থেকে তুমুল চর্চা জেলার রাজনৈতিক মহলে। যদিও ঘাসফুল শিবিরের এই কর্মকাণ্ডকে খুব একটা পাত্তা দিতে নারাজ বিরোধীরা। এই কেন্দ্র থেকেই বিজেপির টিকিটে লড়ছেন দিলীপ ঘোষ। 

এই খবরটিও পড়ুন

তীব্র কটাক্ষ করেছেন বিজেপি নেতা মৃত্যুঞ্জয় চন্দ্র। তাঁর সাফ কথা, “এ ছবি দেখে বোঝাই যাচ্ছে ওদের মনোবল তলানিতে এসে ঠেকেছে। মানুষ আসলে ওদের সঙ্গে নেই। দিলীপদার সঙ্গে আছে। ওরা সেটা ভালই বুঝতে পারছে। সেটা বুঝেই সুবজ আবির ছড়িয়ে ভয়ের পরিবেশ তৈরি করতে চাইছে। বিজেপি কর্মীদের চাপে রাখতে চাইছে। কিন্তু, রেজাল্ট বের হওয়ার পর আর মুখ দেখানোর জায়গা থাকবে না।” যদিও পাল্টা বিধায়ক মানগোবিন্দ অধিকারী আবার বিরোধীদের একদমই পাত্তা দিতে চাইছেন না। বলছেন, “কে কী বলল, তাতে কিছু যায় আসে না। ওরা পারলে আমাদের জয় আটকে দেখাক।”