Shooting Case:অকল্যান্ডের স্কুলে ফের গুলিচালনার ঘটনা, আহত ৬

Oakland, USA: অকল্যান্ড পুলিশ দফতরের সহকারী প্রধান ড্যারেন অ্যালিসন বেলা পৌনে ১টা নাগাদ গুলি চালনা শুরু হয়। সে সময় স্কুলে প্রায় ১০০ ছিলেন।

Shooting Case:অকল্যান্ডের স্কুলে ফের গুলিচালনার ঘটনা, আহত ৬
গুলিচালনার পর ঘটনাস্থলে পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 4:49 PM

অকল্যান্ড: ফের গুলি চালনার ঘটনা ঘটল আমেরিকার স্কুলে। বুধবার অকল্যান্ডের একটি স্কুল চত্বরে গুলি চালানোর ঘটনা ঘটেছে। সেই ঘটনায় ৬ জন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গিয়েছে। গুলিচালনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তার পর ঘটনাস্থলের নিয়ন্ত্রণ নিয়েছে পুলিশ। জানা গিয়েছে, গুলিচালনার ঘটনায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্য়ে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে।

পুলিশ জানিয়েছে, আহতদের সকলেরই বয়স ১৮  বা তাঁর বেশি। তবে তাঁরা ওই স্কুলের ছাত্র কি না তা নিশ্চিতভাবে জানায়নি পুলিশ। তাই আহতদের মধ্যে স্কুলকর্মী বা পথচারীও থাকতে পারেন। তবে এই ঘটনার বন্দুকবাজ এখনও ধরা পড়েনি। পুলিশ জানিয়েছে, বন্দুকবাজের খোঁজ চালানো হচ্ছে।

অকল্যান্ড পুলিশ দফতরের সহকারী প্রধান ড্যারেন অ্যালিসন বেলা পৌনে ১টা নাগাদ গুলি চালনা শুরু হয়। সে সময় স্কুলে প্রায় ১০০ ছিলেন। তবে বন্দুকবাজ কাউকে নিশানা করে গুলি চালিয়েছে না এলোপাথারি গুলি চালিয়েছে সে ব্যাপারে এখনও নিশ্চিত নয় অকল্যান্ড পুলিশ। গুলিবিদ্ধদের স্থায়ীন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আমেরিকার বিভিন্ন পাবলিক প্লেসে গুলি চালনার ঘটনা থামার নামই নেই। তবে অকল্যান্ডে গত বছরের তুলনায় তা ২৩ শতাংশ কমেছে বলে জানিয়েছে সেখানকার পুলিশ। নিউ ইয়র্ক টাইমসের প্রতিবেদন অনুযায়ী, গত বছর ৪৬৫টি গুলিচালনার ঘটনা ঘটেছিল। এ বছর তা ঘটেছে ৩৬০টি।