Baba Vanga Predictions: ২০২৫-এই আসছে প্রলয়, কোন ভয়ের বার্তা দিয়ে গিয়েছেন বাবা ভাঙ্গা?

Baba Vanga Predictions: ২০২৪ সালের জন্যও ভবিষ্যদ্বাণী করেছিলেন বাবা ভাঙ্গা, যার মধ্যে ছিল ক্যানসারের মতো মারণ রোগের ওষুধ আবিষ্কার, বিশ্ব জুড়ে আর্থিক মন্দা এবং রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের উপর প্রাণঘাতী হামলা।

Baba Vanga Predictions: ২০২৫-এই আসছে প্রলয়, কোন ভয়ের বার্তা দিয়ে গিয়েছেন বাবা ভাঙ্গা?
বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী। Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Jul 13, 2024 | 11:24 AM

বুলগেরিয়া: ভবিষ্যতে কী হতে চলেছে, তা কেউ বলতে পারে না। তবে  এমন কিছু অলৌকিক ঘটনা ঘটেছে, যার ভবিষ্য়দ্বাণী করা হয়েছিল আগেই এবং তা অক্ষরে অক্ষরে মিলেছে। এমনই একজন ব্যক্তিত্ব হলেন বাবা ভাঙ্গা। প্রিন্সেস ডায়ানার মৃত্যু থেকে শুরু করে ৯/১১ হামলা, এমনকী ব্রেক্সিট নিয়ে অতীতে বহু এমন ভবিষ্যদ্বাণী করেছিলেন বাবা ভাঙ্গা, যা পরবর্তী সময়ে মিলে গিয়েছে। আগামী বছর নিয়ে তিনি কী কী ভবিষ্যদ্বাণী করেছিলেন, জানেন?

প্রতি বছরের মতো ২০২৪ সালের জন্যও ভবিষ্যদ্বাণী করেছিলেন বাবা ভাঙ্গা, যার মধ্যে ছিল ক্যানসারের মতো মারণ রোগের ওষুধ আবিষ্কার, বিশ্ব জুড়ে আর্থিক মন্দা এবং রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের উপর প্রাণঘাতী হামলা। এই ভবিষ্যদ্বাণী কতটা সত্য়ি হবে, তা জানা নেই, তবে এর মধ্য়েই ২০২৫ সাল নিয়ে বাবা ভাঙ্গার এমন কিছু ভবিষ্যদ্বাণী সামনে এসেছে, যা আরও ভয় ধরানো।

১৯১১ সালে বুলগেরিয়ায় জন্মগ্রহণ করেছিলেন বাবা ভাঙ্গা। নাম শুনে পুরুষ মনে হলেও, বাবা ভাঙ্গা আসলে মহিলা। মাত্র ১২ বছর বয়সে বজ্রপাতে দুই চোখের দৃষ্টিশক্তি হারান তিনি। এরপরই তাঁর নাকি অন্তর্দৃষ্টি খুলে যায়। গোটা বিশ্বের বিভিন্ন ঘটনা নিয়ে ভবিষ্যদ্বাণী করতে থাকেন তিনি। ১৯৯৬ সালে মৃত্যু হয় বাবা ভাঙ্গার। তবে তিনি মৃত্য়ুর পরও বহু বছর পর্যন্ত ভবিষ্যদ্বাণী করে গিয়েছিলেন।

২০২৫ সালের ভবিষ্যদ্বাণী-

জানা যায়, ২০২৫ সালকে প্রলয়ের সূচনা বলেই উল্লেখ করে গিয়েছেন বাবা ভাঙ্গা। তাঁর ভবিষ্যদ্বাণী অনুযায়ী, আগামী ২০২৫ সাল থেকেই মানবতার পতন শুরু হবে। দেখা দেবে প্রলয়। ইউরোপে এমন কোনও ভয়ঙ্কর সংঘর্ষ হবে, যা গোটা মহাদেশের জনসংখ্যাকে ব্যাপকভাবে প্রভাবিত করবে। এর প্রভাব গোটা বিশ্বেই পড়বে।

ভয় ধরানো ভবিষ্যত-

শুধু ২০২৫ সালই নয়, এর পরের বছরগুলিতে আরও চমকপ্রদ, আবার ভয়ঙ্কর ঘটনার ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন। বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী অনুযায়ী, ২০২৮ সালে মানুষ শুক্রে যাবে। ২০৩৩ সালের মধ্যে জলবায়ুতে ভয়ঙ্কর পরিবর্তন হবে। গলে যাবে উত্তর মেরুর হিমশৈল, এর জেরে জলস্তর ব্য়াপকভাবে বেড়ে যাবে।

২০৭৬ সালে বিশ্বজুড়ে কমিউনিজম বা সাম্যবাদ ছড়িয়ে পড়বে। ২১৩০ সালে ভিনগ্রহীদের সংস্পর্শে আসবে মানুষ। ২১৭০ সালে বিশ্বজুড়ে ভয়ঙ্কর খরা দেখা দেবে।

তবে বাবা ভাঙ্গার সবথেকে ভয়ঙ্কর ভবিষ্যদ্বাণী হল ৩০০৫ সাল নিয়ে। ওই বছর নাকি পৃথিবী ও মঙ্গলের মধ্যে যুদ্ধ বাঁধবে। ৩৭৯৭ সালের মধ্যে পৃথিবী আর বাসযোগ্য থাকবে না। ৫০৭৯ সালে গোটা পৃথিবী ধ্বংস হয়ে যাবে।