Dilip Ghosh: আশানুরূপ ফল হবে না বিধাননগরে, বলছেন দিলীপ

Dilip Ghosh: সোমবার বিধাননগর সহ রাজ্যের চার পুরনিগমের ফল প্রকাশ হতে চলেছে। শুরু হয়েছে গণনা। বিধাননগরে একাধিক আসনে এগিয়ে তৃণমূল।

Dilip Ghosh: আশানুরূপ ফল হবে না বিধাননগরে, বলছেন দিলীপ
দিলীপ ঘোষ। নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2022 | 10:35 AM

খড়গপুর : বিধাননগর পুরনিগমে যে ভাবে লুঠপাট হয়েছে, তাতে জয়ের আশা নেই বলেই মত দিলীপ ঘোষের (Dilip Ghosh)। সোমবার পশ্চিম মেদিনীপুরে চা চক্রে যোগ দিয়ে বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি বলেন, যতটা আশা করা হয়েছিল তেমন রেজাল্ট হবে না। এ দিন পশ্চিম মেদিনীপুরে পুরসভার বিজেপি  প্রার্থীদেরকে সঙ্গে নিয়ে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন দিলীপ ঘোষ। মেদিনীপুর শহরের পালবাড়ি এলাকায় চা চক্রে যোগ দিয়েছিলেন তিনি। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পুর নির্বাচনের ফলাফল নিয়ে এরকমই মত প্রকাশ করেছেন তিনি। তবে বিধাননগর বাদে অন্যান্য জায়গায় বিজেপি আগের থেকে ভালো ফল করবে বলে আশা করেন তিনি। সোমবার সকাল থেকে গণনা শুরু হয়েছে রাজ্যের চার পুরনিগমে। বিধাননগরে ইতিমধ্যেই বেশ কয়েকটি আসনে এগিয়ে গিয়েছে তৃণমূল। এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্ত।

রাজ্যের আরও ১০৮ পুরসভার নির্বাচনের দিনও এগিয়ে আয়ছে। সে সম্পর্কে দিলীপ ঘোষ বলেন, ভোট অনেক দিন আগেই হওয়া উচিৎ ছিল। তৃণমূলের মনে হয়েছে এখন ভয় দেখিয়ে জিতে নেবে, তাই এখন ভোট হচ্ছে। পুরভোটের আগে খড়গপুরেও সন্ত্রাসের পরিস্থিতি তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। দিলীপ ঘোষ বলেন, থানায় ডাকছে, পাড়াছাড়া করছে। কিন্তু বিজেপি সন্ত্রাসের বিরুদ্ধে লড়াই করবে বলেই জানিয়েছেন তিনি।

বিজেপি রাজ্য জুড়ে স্বচ্ছ পুরবোর্ড গঠনের ডাক দিয়েছে। এ দিন দিলীপ ঘোষ জানান, উন্নয়নের কাজ করাই শুধু নয়। পুরবোর্ড গঠনের ক্ষেত্রে দুর্নীতি মুক্ত করার কথাও বলেছেন তিনি। তাঁর দাবি, এত বছর ধরে কাজ হয়নি। আর আজ ভোট এগোতেই কাজের তৎপরতা শুরু হয়েছে।

উল্লেখ্য, ১০৮ পুরসভার ভোট হবে ২৭ ফেব্রুয়ারি। ইতিমধ্যেই একাধিক জায়গায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে তৃণমূল। বিজেপির অভিযোগ, তাদের প্রার্থীদের মনোনয়ন জমা দিতে দেওয়া হয়নি বলেই অভিযোগ বিজেপির।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা