মোদীর ব্রিগেডে নেট প্র্যাক্টিস সৌরভের? জল্পনা উঠতেই মহারাজের উত্তর

আগামী ৭ মার্চ কলকাতার ব্রিগেড ময়দানে সভা করবেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। ভোটের বাংলায় তাঁর এই জনসভা নিঃসন্দেহে অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

মোদীর ব্রিগেডে নেট প্র্যাক্টিস সৌরভের? জল্পনা উঠতেই মহারাজের উত্তর
অলংকরণ- অভীক দেবনাথ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2021 | 5:45 PM

কলকাতা: আগামী রবিবার ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। জোর জল্পনা, সেদিন ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে উপস্থিত থাকতে পারেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। এ নিয়ে TV9 বাংলাকে প্রতিক্রিয়া দিলেন মহারাজ নিজেই। জানিয়ে দিলেন, এ জল্পনা সত্যি নয়।

মঙ্গলবার হঠাৎই খবর ছড়ায় নরেন্দ্র মোদীর জনসভায় উপস্থিত থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এ নিয়ে বিজেপি নেতা শমীক ভট্টাচার্যর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, “সৌরভ গঙ্গোপাধ্যায় তো শুনেছিলাম বিশ্রামে ছিলেন। উনি এই রোদে যদি নেট প্র্যাক্টিসে আসেন, মানে খেলার আগে ওয়ার্ম আপে, মানুষ তো মনে হচ্ছে এমনই চাইছেন। ওনার যদি মনে হয় এই আবহাওয়ায় ভাল, নামবেন।” এরপরই শুরু হয় জোর জল্পনা। এ নিয়ে সৌরভের কাছে জানতে চাওয়া হলে তাঁর স্পষ্ট জবাব, ‘নট ট্রু’।

আগামী ৭ মার্চ কলকাতার ব্রিগেড ময়দানে সভা করবেন নরেন্দ্র মোদী। ভোটের বাংলায় তাঁর এই জনসভা নিঃসন্দেহে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। বঙ্গ বিজেপি নেতৃত্বের দাবি, এই মঞ্চ থেকে রাজ্যের বিজেপি কর্মীদের সঞ্জীবন মন্ত্র দেবেন প্রধানমন্ত্রী। সে মন্ত্রেই তৈরি হবে ‘সোনার বাংলা’।

আরও পড়ুন: প্রস্তুতি তুঙ্গে, মোদীর নিরাপত্তা আধিকারিকদের সবুজ সঙ্কেত পেলেই বাঁধা হবে ব্রিগেডের মঞ্চ

কিন্তু এরইমধ্যে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ব্রিগেডে উপস্থিতির সম্ভাবনার জল্পনা নিয়ে জোর গুঞ্জন। এই প্রথমবার নয়। এর আগেও বহুবার সৌরভের বিজেপি যোগ নিয়ে কথা উঠেছে। বুকে ব্যাথা নিয়ে সৌরভ যখন প্রথমবার হাসপাতালে ভর্তি হন, সে সময় তাঁকে দেখতে এসেছিলেন মহারাজের ‘প্রিয় মানুষ’ সিপিএমের অশোক ভট্টাচার্য।

অশোকবাবু সেদিন সৌরভকে হাসপাতালে দেখে বেরোনোর সময় বলেছিলেন, “আমার একটাই কথা ওর উপর অহেতুক মানসিক চাপ যেন কেউ না দেয়। কখনও কখনও এটা কিন্তু হচ্ছে।” কিন্তু কে বা কারা এমনটা করছে, সেদিন অশোকবাবু তা স্পষ্ট না করলেও দিন দুয়েক আগেই সৌরভের বাড়িতে গিয়ে তিনি পরামর্শ দিয়েছিলেন, “আমি চাই না তুমি রাজনীতির সঙ্গে যুক্ত হও।”

এরপর বারবার বিজেপির শীর্ষনেতাদের সৌরভের খোঁজ নেওয়া, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফোন, আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বার্লার বক্তব্যে দু’য়ে দু’য়ে চার করেছেন অনেকেই। যদিও সৌরভ কোনওদিনই এ জল্পনাকে আমল দেননি। এদিনও জানিয়ে দিলেন এটা নিছকই জল্পনা।