নন্দীগ্রামে মমতা হারছেন, ক্ষমতায় আসছে বিজেপি, ঘোষণা স্মৃতির

মা-মাটি-মানুষের গল্প নিয়ে তৃণমূল ক্ষমতায় এসেছিল। কিন্তু ক্ষমতায় আসার পর তৃণমূলের দিদি মাকে বদনাম করেছে। মাটিকে রক্তে লাল করেছে।''

নন্দীগ্রামে মমতা হারছেন, ক্ষমতায় আসছে বিজেপি, ঘোষণা স্মৃতির
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 3:27 PM

পূর্ব বর্ধমান: “এবারের ভোটে নন্দীগ্রাম (Nandigram) ঠিক করে দিয়েছে তৃণমূল (TMC) হারছে। আর বিজেপি (BJP) ক্ষমতায় আসছে। বুধবার বর্ধমানে রোড-শো থেকে এমনই ঘোষণা কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেত্রী স্মৃতি ইরানি (Smriti Irani)-র। তৃণমূলকে কটাক্ষ করে তাঁর বার্তা, “মা-মাটি-মানুষের গল্প নিয়ে তৃণমূল ক্ষমতায় এসেছিল। কিন্তু ক্ষমতায় আসার পর তৃণমূলের দিদি মাকে বদনাম করেছে। মাটিকে রক্তে লাল করেছে।”

একুশের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election 2021) এপিসেন্টার পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম (Nandigram)। সেই কেন্দ্রে তৃণমূল প্রার্থী স্বয়ং মুখ্যমন্ত্রী। বিপরীতে রয়েছেন বিজেপির হেভিওয়েট নেতা তথা নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক শুভেন্দু অধিকারী। সেই প্রসঙ্গ টেনে স্মৃতির ঘোষণা মমতা হারছেন এবং বাংলায় বিজেপির ক্ষমতায় আসা স্রেফ সময়ের অপেক্ষা।

তৃণমূল সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করে কেন্দ্রীয় মন্ত্রী বলেন, গরিব মানুষের কাছ থেকে কাটমানি নিয়ে তাদের উপর অত্যাচার করেছে এই সরকার। তাই এবার বাংলায় বিজেপির সরকার প্রয়োজন। পাশাপাশি স্মৃতির হঁশিয়ারি, “২ মে-এর পর আমাদের সরকার ক্ষমতায় এলে তৃণমূলের সব গুন্ডাকে জেলে পাঠাব।

স্মৃতি যখন বর্ধমানে সভা করছেন তখন গোয়ালপোখরে সভা করছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। গত লোকসভা ভোটে তাঁর প্রতিদ্বন্দ্বীকেও কটাক্ষ করতে ছাড়েননি স্মৃতি। তাঁর কটাক্ষ, ‘এতদিনে ঘুম ভেঙেছে।’

আরও পড়ুন: শীতলকুচির শহিদ মঞ্চে ফটো সেশনের কায়দায় ছবি তোলার পরামর্শ মমতার

এদিন বর্ধমানের জিটি রোডের মেহেদী বাগান জোড়া মন্দিরের কাছ থেকে স্মৃতি ইরানির রোড-শো শুরু হয়। বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সন্দীপ নন্দীর সমর্থনে প্রচারে আসেন তিনি। ঢাক-ঢোল থেকে ডিজে বাজিয়ে এই রোড-শো করা হয়। রোড-শো শেষ হয় বর্ধমানের কার্জনগেটে। মিছিলে বিজেপির কর্মী-সমর্থকদের উপস্থিত ছিল চোখে পড়ার মত।