সিনেমার স্ক্রিনিংয়ে আচমকাই অভিনেতাকে আক্রমণ মহিলার! রইল ভয়ঙ্কর ভিডিয়ো

কিছু দিন আগেই এক ভিডিয়ো ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে। যে ভিডিয়োতে দেখা যাচ্ছিল 'শ্রীময়ী' দেখতে বসে এক বয়স্কা কার্যত টিভির ভিতরে ঢুকে গিয়েই জুন আন্টিকে মারতে উদ্যত হয়েছেন। 'শয়তানি, অসভ্য' বলে তাঁর কী রাগ!

সিনেমার স্ক্রিনিংয়ে আচমকাই অভিনেতাকে আক্রমণ মহিলার! রইল ভয়ঙ্কর ভিডিয়ো
Follow Us:
| Updated on: Oct 25, 2024 | 10:50 PM

কিছু দিন আগেই এক ভিডিয়ো ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে। যে ভিডিয়োতে দেখা যাচ্ছিল ‘শ্রীময়ী’ দেখতে বসে এক বয়স্কা কার্যত টিভির ভিতরে ঢুকে গিয়েই জুন আন্টিকে মারতে উদ্যত হয়েছেন। ‘শয়তানি, অসভ্য’ বলে তাঁর কী রাগ! নেটিজেন হেসেছিল। এবার অনুরূপ ঘটনা ঘটল এক দক্ষিণী ছবিকে ঘিরে। ছবির নাম ‘লাভ রেড্ডি’। ছবিটির স্ক্রিনিং চলছিল। হালফিলের ট্রেন্ড মেনে ছবি শেষ হওয়ার পর কলাকুশলী সহ পরিচালক স্মরণ রেড্ডি হাজির হয়েছিলেন দর্শকের সামনে। সঙ্গে ছিলেন অভিনেতা অঞ্জন রামচন্দ, শর্বাণী কৃষ্ণভেনী ও এন টি রামস্বামী। ছবি শেষ হওয়ার পর সবে দর্শকদের প্রতিক্রিয়া জানতে চাইবেন পরিচালক, আচমকাই দর্শকাসন থেকে রামস্বামীর দিকে তেড়ে আসেন এক মধ্যবয়স্ক মহিলা। এর পরেই এলোপাথাড়ি ঘুষি, চড়। থাকে থামানোর আপ্রাণ চেষ্টা চালাতে থাকেন সকলেই, কিন্তু ব্যর্থ হন।

ঘটনায় হতভম্ব হয়ে যান অভিনেতা। কিছু বোঝার আগেই মহিলা, ‘শয়তান, শয়তান’ বলে চিৎকার করতে করতে আবারও মারতে যান তাঁকে। ছবিতে রামস্বামী ভিলেন। নিজের মেয়েকে পাথর ছোড়া থেকে শুরু করে নানা কুকর্ম করেছেন গোটা ছবি জুড়ে। আর সেখানেই বিপত্তি। সরলমতী মহিলাও গুলিয়ে ফেলেছেন রিল ও রিয়েলের হিসেব।

ইতিমধ্যেই ভিডিয়োটি ভাইরাল হয়েছেন। নেটিজেনরা অবশ্য সাবাশি দিয়েছেন রামস্বামীকেই। একজোট হয়ে তাঁরা বলছেন, “এই হল আসল অভিনয়। এতটাই জীবন্ত তিনি গোটা ছবি জুড়ে যে ‘গল্প হলেও সত্যি’ এই প্রবাদকে প্রমাণ করে ছেড়েছেন রামস্বামী।”

রইল সেই ভিডিয়ো