‘বোটক্সের জন্য মুখের…’ রেগে আগুন আলিয়া, একহাত নিলেন সমালোচকদের

Alia Bhatt: বলিউডের প্রথম সারির নায়িকাদের তালিকা তৈরি হলে প্রথমের দিকেই থাকবে তাঁর নাম। কথা হচ্ছে অভিনেত্রী আলিয়া ভাটের। কেরিয়ারে মধ্যগগনে নায়িকা। অনেকগুলো বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন। নায়িকা। তার মধ্যে অনেকগুলো পরিবর্তনও এসেছে সময়ের সঙ্গে। শুধু হিন্দি ছবিতেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি তিনি।

'বোটক্সের জন্য মুখের...' রেগে আগুন আলিয়া, একহাত নিলেন সমালোচকদের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2024 | 2:04 PM

বলিউডের প্রথম সারির নায়িকাদের তালিকা তৈরি হলে প্রথমের দিকেই থাকবে তাঁর নাম। কথা হচ্ছে অভিনেত্রী আলিয়া ভাটের। কেরিয়ারে মধ্যগগনে নায়িকা। অনেকগুলো বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন। নায়িকা। তার মধ্যে অনেকগুলো পরিবর্তনও এসেছে সময়ের সঙ্গে। শুধু হিন্দি ছবিতেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি তিনি। ইংরেজি ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। এখন তিনি এক সন্তানের মা। কিন্তু ব্যক্তিগত জীবন কোনও ভাবেই তাঁর পেশায় প্রভাব ফেলেনি। কিছু দিন আগে প্যারিস ফ্যাশন উইকে হাঁটতেও দেখা গিয়েছে তাঁকে। যে জন্য প্রায় ১০ কেজি ওজন ঝরিয়েছিলেন অভিনেত্রী। আবার চরিত্রের প্রয়োজনে নিজের চেহারাকে অন্য ভাবেও তৈরি করতে দেখা গিয়েছে। সব কিছু ভালই চলছে। কিন্তু আচমকাই যেন ছন্দপতন। রেগে গেলেন আলিয়া। ক্ষুব্ধ আলিয়া ইনস্টাগ্রামের পাতায় উগরে দিলেন নিজের বিরক্তি। কিন্তু কেন এত রেগে গিয়েছেন তিনি? মেয়ে রাহা হওয়ার আগে এমনই একবার বিরক্তি প্রকাশ করেছিলেন আলিয়া। এবার কী হল?

বর্তমানে নায়িকাদের মধ্যে বোটক্স বা কসমেটিক সার্জারির প্রবণতা অনেকটাই বেড়েছে। সেটা বিভিন্ন জায়গায় শোনা যায়। এমনকি অনেক অভিনেত্রী তো প্রকাশ্যে সে কথা স্বীকারও। তেমনই সম্প্রতি আলিয়ার মুখভঙ্গিকে কেন্দ্র করেও আলোচনা তৈরি হয়েছে। অনেকের দাবি নিশ্চয়ই নায়িকা বোটক্স বা অন্য কিছু করিয়েছেন। যে জন্য কথা বলতে গেলে তাঁর মুখ বেঁকে যায়। ব্যস নিন্দকের কথা শুনেই রাগে ফেটে পড়লেন নায়িকা।

একটি দীর্ঘ পোস্ট করেছেন অভিনেত্রী। আলিয়া লেখেন, “যাঁরা চেহারায় অস্ত্রোপচার করিয়েছেন, তাঁদের বিরুদ্ধে আমার কোনও মতামত নেই। এটা তাঁদের ব্যক্তিগত অভিরূচি। কিন্তু এটা কী হচ্ছে! সমাজমাধ্যমের কিছু ভিডিয়োয় দাবি করা হচ্ছে, অস্ত্রোপচার করাতে গিয়ে নাকি আমার মুখ বেঁকে গিয়েছে, আমার হাসিতে পরিবর্তন এসেছে। আমার কথা বলার ধরনও নাকি অদ্ভুত। একটা মানুষের মুখ নিয়ে আপনাদের মনগড়া মতামত এই সব! এই ধরনের মন্তব্যের নেপথ্যে আপনারা আবার বৈজ্ঞানিক যুক্তি দিচ্ছেন! আমার মুখের একটা দিক নাকি পক্ষাঘাতগ্রস্ত। আপনারা কি মশকরা করছেন?” তাঁর দাবি, প্রত্যেকের নিজের শর্তে বাঁচার অধিকার আছে। এর আগেও তাঁকে ট্রোল করা হয়েছে। তিনি কখনও কোনও মন্তব্য করেননি। তবে এবার আর তিনি চুপ থাকবেন না।