করোনা পরিস্থিতিতে ‘অক্সিজেন’ যোগাচ্ছেন সুনীল-অক্ষয়, সঙ্গে টুইঙ্কল খান্না

সলমন খান, সোনু সুদ,অজয় দেবগণ সকলেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এবার এগিয়ে এলেন ‘হেরা ফেরি’জুটি অক্ষয় কুমার এবং সুনীল শেট্টি। সঙ্গে টুইঙ্কল খান্নাও।

করোনা পরিস্থিতিতে ‘অক্সিজেন’ যোগাচ্ছেন সুনীল-অক্ষয়, সঙ্গে টুইঙ্কল খান্না
অক্ষয়-টুইঙ্কল-সুনীল
Follow Us:
| Updated on: Apr 28, 2021 | 7:21 PM

করোনা পরিস্থিতি সারা দেশে উদ্বেগজনক। হু হু করে বাড়ছে সংক্রমণ। আক্রান্তদের সংখ্যা দৈনিক বাড়ছে। দৈনিক প্রায় তিন লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন। হাসপাতালে বেড পাওয়া যাচ্ছে না। অক্সিজেনের ঘাটতি দেখা দিয়ে দিয়েছে। মৃত্যুর হারও ক্রমশ বাড়ছে। বলি তারকাদের অনেকেই এই পরিস্থিতিতে এগিয়ে এসেছেন। সলমন খান, সোনু সুদ,অজয় দেবগণ সকলেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এবার এগিয়ে এলেন ‘হেরা ফেরি’জুটি অক্ষয় কুমার এবং সুনীল শেট্টি। সঙ্গে টুইঙ্কল খান্নাও। অক্ষয় এবং সুনীল দু’জনেই আলাদাভাবে করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন।

সুনীল শেট্টি দু’টি সংস্থার সঙ্গে হাত মিলিয়ে মুম্বই এবং ব্যাঙ্গালুরুতে বিনামূল্যে করোনা আক্রান্তদের অক্সিজেন কনসেনট্রেটর পৌঁছে দেবার দায়িত্ব নিয়েছেন। এই পরিষেবার কথা তিনি সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “আমরা একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে চলেছি। জীবনের পরীক্ষা দিচ্ছি আমরা। তবু আশার আলো দেখতে পাচ্ছি। বহু মানুষ এই পরিস্থিতিতে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন। আমি নিজেও বিনামূল্যে অক্সিজেন সরবরাহের মত পরিষেবার সঙ্গে যুক্ত হতে পেরে গর্বিত বোধ করছি। আপনাদের সকলকে অনুরোধ করছি যাঁদের অক্সিজেন প্রয়োজন আমাকে জানান। আমরা যতটা সম্ভব পৌঁছে দিতে চেষ্টা করব। আর যাঁরা আমাদের এই পরিষেবার কাজে কোনও সাহায্য করতে চান তাঁরাও এগিয়ে আসুন।আমায় জানান।”

অক্ষয় কুমার ইতিমধ্যেই ক্রিকেটার গৌতম গম্ভীরের ফাউন্ডেশনে ১ কোটি টাকা দান করেছেন। এখানেই শেষ নয়। টুইঙ্কল খান্না সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি এবং অক্ষয় কুমার দু’জনে মিলে ১০০ টা অক্সিজেন কনসেনট্রেটরের ব্যবস্থা করতে পেরেছেন। তাঁরা ‘দৈবিক ফাউন্ডেশন’-এর হাতে এই ১০০টা কনসেনট্রেটর তুলে দিয়েছেন।

আরও পড়ুন:কার্ফুর নিয়ম লঙ্ঘন করে শুটিংয়ের অভিযোগে আটক জিমি শেরগিল