Amitabh Bachchan: টাইগার শ্রফের সঙ্গে ‘লাইক’ লড়াইয়ে অমিতাভ, ৮০ ছুঁই-ছুঁই বয়সে পা ছুড়ছেন হাওয়ায়

Amitabh Bachchan-Tiger Shroff: ২০২২ সালেই ৮০ বছরে পা দেবেন অমিতাভ। তার আগে পা ছুড়ছেন।

Amitabh Bachchan: টাইগার শ্রফের সঙ্গে 'লাইক' লড়াইয়ে অমিতাভ, ৮০ ছুঁই-ছুঁই বয়সে পা ছুড়ছেন হাওয়ায়
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 9:30 PM

বয়স কম হয়নি অমিতাভের। কিন্তু তিনি চিরকালের ‘অ্যাঙ্গরি ইয়ং ম্যান’। বর্তমান সময়ের অভিনেতাদের কাছে তিনি মহাগুরু। অনেকে তাঁকে দেখেই সিনেমায় অভিনয় করতে এসেছিলেন। তিনি অনুপ্রেরণার আর এক নাম। কিন্তু বড়রাও মাঝেমধ্যে নিজেদের ছোট করে তোলেন, যাতে ছোটদের ভাল লাগে। সেরকমই একটি কাজ করেছেন অমিতাভ। টাইগার শ্রফকে অনুসরণ করেছেন তিনি। বলাই বাহুল্য়, একসময় টাইগারের বাবা অভিনেতা জ্যাকি শ্রফ অভিনয় করতে এসেছিলেন অমিতাভকে দেখেই। সেই জ্যাকির ছেলে টাইগারকে দেখে অনুপ্রেরণা পাচ্ছেন অমিতাভ। শেখার কোনও বয়স নেই। মনটাকে শিশুর মতো করে রাখলে সব বয়সেই ছাত্র থাকা যায়। আরও একবার বোঝালেন অমিতাভ।

টাইগার শ্রফ ভয়ানক ফিট অভিনেতা। তিনি গুরু মানেন হৃত্বিক রোশনকে। হৃত্বিকের অনুপ্রেরণা অমিতাভ বচ্চন। সেই অমিতাভই টাইগারের লাথি মারার ক্ষমতাকে নকল করলেন। ভাবুন একবার। ২০২২ সালেই ৮০ বছরে পা দেবেন অমিতাভ। তার আগে পা ছুড়ছেন। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন অমিতাভ। ক্যাপশনে তিনি লিখেছেন, “টাইগার শ্রফকে দেখি ওই সমস্ত ‘লাইক’ পাচ্ছে। হাওয়ায় পা ছুড়ছে ও। আমি ভাবলাম, একটু ট্রাই করে দেখি। হয়তো কিছুটা ‘লাইক’ পাব।”

অমিতাভের এই প্রয়াস প্রথমেই মন গলিয়ে দিয়েছে ফিটনেস এক্সপার্ট শিল্পা শেট্টির। তিনি বলেছেন, “স্যর আপনি অসাধারণ।” অমিতাভে নাতনি নব্যা দাদুর কাণ্ড দেখে দুটি স্মাইলি পোস্ট করেছেন।

আরও পড়ুন: বিয়ের পর মহিলা পুলিশের সঙ্গে এত কী আলোচনা করছেন ক্যাটরিনা? কোনও গন্ডগোল?

আরও পড়ুন: অক্ষয়ের মতো একই তামাক প্রস্তুতকারক সংস্থার মুখ অজয় দেবগণ; বলেছেন, ‘এটা অক্ষয়ের ব্যক্তিগত বিষয়…’

আরও পড়ুন: পর্ন-কেলেঙ্কারির পর কাউকে মুখ দেখাতে পারছেন না রাজ কুন্দ্রা, তাঁর কাণ্ড দেখে নেটিজ়েনরা বলছে, ‘পতিপর্নেশ্বর!’