Sonam Kapoor: সন্তান-কোলে বাড়ি ফিরলেন সোনম, আনন্দে আত্মহারা দাদু অনিল কী করলেন দেখুন…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Aug 26, 2022 | 10:29 PM

Sonam Kapoor: রিয়া কাপুরও সাজিয়েছিলেন গোটা বাড়ি। কী হল সেখানে?

Sonam Kapoor: সন্তান-কোলে বাড়ি ফিরলেন সোনম, আনন্দে আত্মহারা দাদু অনিল কী করলেন দেখুন...
বাড়ি ফিরলেন সোনম কাপুর।

বাড়ি ফিরলেন সোনম কাপুর। কোলে সদ্যোজাত সন্তান। কাপুর পরিবারে আনন্দ যেন আর ধরে না। আনন্দে আত্মহারা দাদু অনিলও। হাজির বাবা আনন্দ আহুজা। রিয়া কাপুরও সাজিয়েছিলেন গোটা বাড়ি। কী হল সেখানে? পাপারাজ্জিদের উঁকিঝুঁকি আর সেলেব মহলের ইনস্টাগ্রাম ঘেঁটে জানা যাচ্ছে বেলুন দিয়ে সাজানো হয়েছিল গোটা বাড়ি। তাতে লেখা ছিল ‘বাড়িতে স্বাগত আমাদের সিম্বা’। সিম্বা নামটি মূলত রেখেছেন মাসি রিয়াই। সোনমের সন্তানকে দেখে হাসপাতালে চোখের জল ধরে রাখতে পারেননি তিনি।

অন্যদিকে সোনম প্রবেশ করতেই আরতি করে তাঁকে বরণ করে নেন বাড়ির লোকজন। এদিকে তখন কাপুর বাড়ির সামনে ভিড় জমিয়েছে পাপারাজ্জির দল। তাঁদের প্রত্যেককে ডেকে ডেকে মিষ্টি বিতরণ করলেন অনিল। পুলিশও হাজির ছিলেন সেখানে। বাদ গেলেন না তাঁরাও। সঙ্গে ছিল আনন্দও। শ্বশুরমশাইকে কাঁধে কাঁধ মিলিয়ে সাহায্য করতে ভুল হল না তাঁরও।

প্রসঙ্গত, ১০১৮ সালের মে মাসে বিয়ে হয় আনন্দ ও সোনমের। বিয়ের চার বছর পর মা হলেন সোনম। প্রেগন্যান্সির এই যাত্রাপথে বেশ কিছু অসুবিধেরও সম্মুখীন হতে হয়েছে তাঁকে। একদিকে যেমন পা ফুলে ঢোল হয়ে গিয়েছিল তেমন শেষের পর্যায়ে তিনি ছিলেন সম্পূর্ণ বিশ্রামে। তবে এরই মাঝে বেবিমুন পালনের উদ্দেশে তিনি গিয়েছিলেন বিদেশে। সঙ্গে ছিলেন স্বামী আনন্দ আহুজাও। সোনম বরাবর ফ্যাশন সচেতন। তাই তাঁর গর্ভাবস্থাকালীন ফটোশুটও ছিল খানিক অন্যরকম। বেছে নিয়েছিলেন বিশেষ থিম। ছবির দুনিয়া থেকে নিজেকে কার্যত গুটিয়েই নিয়েছেন সোনম। তাঁকে শেষ দেখা গিয়েছিল ২০১৯ সালে। এরপর প্যান্ডেমিকের পর তাঁকে আর কোনও নতুন ছবিতে দেখা যায়নি। আপাতত আরও কিছু দিন বিরতি। এখন মন জুড়ে শুধুই সন্তান। সন্তান-সংসার সামলে তিনি কবে আবার সেলুলয়েডে ফেরেন তা দেখতেই মুখিয়ে তাঁর দর্শক।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla