Ananya Panday: প্রায় ৩ ঘণ্টা ধরে জেরা অনন্যাকে, শুক্রবারও ডাক পড়ল এনসিবি’র দফতরে

এ দিন বেলা সাড়ে তিনটে নাগাদ বাবার সঙ্গে এনসিবি'র দফতরে প্রবেশ করেন অনন্যা। পরেছিলেন সাদা রঙের কুর্তি।

Ananya Panday: প্রায় ৩ ঘণ্টা ধরে জেরা অনন্যাকে, শুক্রবারও ডাক পড়ল এনসিবি'র দফতরে
বাবার সঙ্গে অনন্যা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 7:22 PM

আড়াই ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদের পর অবশেষে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতর থেকে বের হলেন অনন্যা পাণ্ডে। সঙ্গে ছিলেন তাঁর বাবা চাঙ্কি পাণ্ডে। এনসিবি সূত্রে খবর, আগামীকাল অর্থাৎ শুক্রবার ফের তলব করা হয়েছে অভিনেত্রীকে।

এ দিন বেলা সাড়ে তিনটে নাগাদ বাবার সঙ্গে এনসিবি’র দফতরে প্রবেশ করেন অনন্যা। পরেছিলেন সাদা রঙের কুর্তি। সূত্রের খবর আরিয়ান খানের সঙ্গে মাদক সংক্রান্ত তাঁর এক হোয়াটসঅ্যাপ চ্যাট তদন্তকারী সংস্থার হাতে আসতেই অভিনেত্রীর ডাক পড়েছে এনসিবি অফিসে।

বৃহস্পতিবার সকালেই এনসিবি’র এক প্রতিনিধি হল হাজির হন অনন্যা বাড়ি। যদিও এনসিবি’র দাবি এখনও পর্যন্ত অনন্যা মাদককাণ্ডে ‘অভিযুক্ত’ নন। বরং আরিয়ানের মাদককাণ্ডে তদন্তের স্বার্থেই ডেকে পাঠানো হয়েছে অনন্যাকে। সূত্র বলছে, আরিয়ান অ্যানি নামক এক অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে কথোপকথন চালিয়েছিলেন। এনসিবি’র প্রাথমিক ধারণা সেই অ্যানি আদপে অনন্যাই। যদিও এনসিবি’র তরফে এই নিয়ে এখনও পর্যন্ত কোনও অফিসিয়াল বিবৃতি দেওয়া হয়নি।

বৃহস্পতিবার অনন্যা এনসিবি’র অফিসে থেকে বের হওয়া মাত্রই তাঁকে ঘিরে ধরে পাপারাৎজি। যদিও অনন্যা বা চাঙ্কি মিডিয়ার কোনও প্রশ্নের উত্তর না দিয়েই গাড়িতে উঠে যান। শোনা যাচ্ছে, আরিয়ান ও অনন্যাকে মুখোমুখি বসিয়েও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

প্রসঙ্গত, অনন্যা ও আরিয়ান খানের চেনাশোনা ছোটবেলা থেকেই। অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু। অন্যদিকের শাহরুখ কন্যা সুহানা ও অনন্যা ‘বেস্ট ফ্রেন্ড’। আরিয়ান জামিন না পাওয়ার অস্বস্তি বাড়ছিল বি-টাউনে। এবার মাদককাণ্ডে অনন্যাকে তলব যে ঘৃতের সঞ্চার করল, তা বলার অপেক্ষা রাখে না।