Aryan Khan Drug Case: বাড়ানো হল আরিয়ানের জেলের মেয়াদ, বিচার বিভাগীয় হেফাজতে ৩০ অক্টোবর পর্যন্ত থাকবেন তারকা পুত্র

বৃহস্পতিবার মুম্বইয়ের আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে প্রথমবার দেখা করতে যান তাঁর তারকা বাবা শাহরুখ খান। কিছুক্ষণের মধ্যেই মন্নতে তল্লাশি চালাতে যায় এনসিবির একটি তদন্তকারী দল।

Aryan Khan Drug Case: বাড়ানো হল আরিয়ানের জেলের মেয়াদ, বিচার বিভাগীয় হেফাজতে ৩০ অক্টোবর পর্যন্ত থাকবেন তারকা পুত্র
আরিয়ান খান
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 6:13 PM

বাড়ল আরিয়ান খানের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ। মাদক কাণ্ডে জড়িত আরিয়ান ও আরও ৭ অভিযুক্তকে ৩০ অক্টোবর পর্যন্ত থাকতে হবে জেলেই। জানাল মুম্বইয়ের স্পেশ্যাল কোর্ট। ২০ অক্টোবর, বুধবারই স্পেশ্যাল কোর্ট জামিন নাকচ করে আরিয়ান খানের।

বৃহস্পতিবার মুম্বইয়ের আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে প্রথমবার দেখা করতে যান তাঁর তারকা বাবা শাহরুখ খান। তিনি একা নন। শাহরুখের সঙ্গে গিয়েছিলেন আইনজীবীদের একটি দল। টানা ১৯ দিন সেখানে রয়েছেন আরিয়ান। ১৫ মিনিট জেলের ভিতরে ছেলের কাছে ছিলেন শাহরুখ। তার সঙ্গে কথা বলেন। কিন্তু কী কথা হয়েছে তা নিয়ে এখনও কিছু জানাতে রাজি নন কেউ।

বুধবার মুম্বইয়ের স্পেশ্যাল কোর্টে শুনানি ছিল আরিয়ানের। জামিনের আবেদন করা হয়েছিল। কিন্তু সেই আবেদন নাকচ করে দেয় আদালত। আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে এবং সিনিয়র কাউনসেল অমিত দেশাই এরপর জামিনের জন্য আবেদন জানিয়েছেন মুম্বই হাই কোর্টের জাস্টিস নিতিন সাম্ব্রের কাছে। ২৬ অক্টোবর শুনানি। শাহরুখের সঙ্গে জেল থেকে বেরিয়ে আইনজীবীরা বলেন, যা বলার তাঁরা ২৬ তারিখেই বলবেন।

মাদক মামলায় জড়িয়ে পড়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। তাঁর জামিন এখনও হয়নি। মুম্বই আদালতের কাছে জামিনের আবেদন করা হয়েছে। মন্নত-এ তল্লাশি চালাতে আসে নার্কোটিক্স কনট্রোল ব্যুরো। এই পরিস্থিতিতে এনসিবি তল্লাশি চালিয়েছে আর এক তারকা অভিনেতার বাড়িতেও। তিনি চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডে। প্রসঙ্গত, অনন্যা শাহরুখের কন্যাসম। বহুবার সেই কথা প্রকাশ্যেও বলেছেন কিং খান। তার উপর অনন্যা তাঁর কন্যা সুহানার প্রাণের বান্ধবী। একসঙ্গেই বড় হয়েছেন দুই স্টার কিড। বলিউডে বেশ কয়েকটি ছবিতে কাজও করে ফেলেছেন অনন্যা।

কেউ কল্পনাই করতে পারেননি আরিয়ানের জামিনের জন্য এতখানি বেগ পেতে হবে শাহরুখের পরিবারকে। অনেকেই ভেবেছিলেন, হাই প্রোফাইল মামলা। অল্পেই ছাড়া পেয়ে যাবেন শাহরুখ পুত্র। কিন্তু তা আর হচ্ছে না। দিনদিন জটিল হচ্ছে মামলা। বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে আরিয়ানের একটি হোয়াটস্অ্যাপ চ্যাট আদালতে পেশ করা হয়। যেখানে মুম্বইয়ের ক্রুজ পার্টিতে যোগ দেওয়ার আগে তিনি মাদক নিয়ে আলোচনা করছিলেন, তার প্রমাণ রয়েছে। সূত্রের খবর, বলিউডের এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সে দিন হোয়াটস্অ্যাপে আরিয়ান মাদক নিয়ে আলোচনা করেছিলেন, তার প্রমাণ রয়েছে। শুধু তাই নয়, আরিয়ান বিদেশে এমন কয়েকজনের সঙ্গে নাকি যোগাযোগ রাখতেন যাঁরা আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যুক্ত। তাঁদের সঙ্গেও হোয়াটস্অ্যাপে কথোপকথন প্রমাণ হিসেবে আদালতে পেশ করেছে এনসিবি। ফলে আরিয়ানের জামিন পাওয়া আরও কঠিন হয়ে গেল বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তে মূল অভিযুক্ত আরিয়ান খান। তদন্তকারী আধিকারিকদের অভিযোগ, শাহরুখ পুত্র মাদকদ্রব্য গ্রহণ করেছিলেন এবং মাদকদ্রব্যের অবৈধ কারবারের জন্য বিদেশে এমন কিছু ব্যক্তির সঙ্গে তাঁর যোগাযোগ ছিল যারা আন্তর্জাতিক ড্রাগ নেটওয়ার্কের অংশ বলে সন্দেহ করা হচ্ছে। উল্লেখ্য, কর্ডেলিয়া প্রমোদ তরণীতে মাদক কাণ্ডে শাহরুখ তনয়ের গ্রেফতারির পর থেকে আলাদা মাত্রা পেয়েছে মামলাটি। বলিউড তারকা থেকে শুরু করে রাজনীতিকরা, অনেকই শাহরুখের পাশে দাঁড়াচ্ছেন। শাহরুখ পুত্র আরিয়ান এখন মন্নতের হাই প্রোফাইল জীবন ছেড়ে রাত কাটাচ্ছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে। সেখানে তাঁর পরিচয় আরিয়ান খান নয়। সেখানে তিনি বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬।

আরও পড়ুন: Raid at Mannat: শাহরুখের ‘মন্নত’-এ আচমকা হানা এনসিবি-র