Bollywood Drug Case: এনসিবি’র দফতরে হাজির হলেন অনন্যা পাণ্ডে, নজরে তাঁর ‘হোয়াটসঅ্যাপ চ্যাট’!

প্রসঙ্গত, এ দিনই অনন্যাকে দফতরে হাজিরা দেওয়ার সমন জারি করে এনসিবি। আরিয়ানের সঙ্গে তাঁর বিশেষ কথাবার্তার সূত্র ধরেই এই জরুরি তলব বলছে সূত্র।

Bollywood Drug Case: এনসিবি'র দফতরে হাজির হলেন অনন্যা পাণ্ডে, নজরে তাঁর 'হোয়াটসঅ্যাপ চ্যাট'!
অনন্যা পাণ্ডে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 4:18 PM

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নির্দেশ মেনে বৃহস্পতিবার দুপুর গড়াতেই ওই তদন্তকারী সংস্থার দফতরে হাজির হলেন অনন্যা পাণ্ডে। এই মুহূর্তে সেখানেই জিজ্ঞাসাবাদ চলছে তাঁর। এ দিন দুপুর সাড়ে তিনটে নাগাদ এনসিবি’র দফতরে ঢোকেন অনন্যা। পরেছিলেন সাদা কুর্তি, মুখ ছিল মাস্কে ঢাকা।

প্রসঙ্গত, এ দিনই অনন্যাকে দফতরে হাজিরা দেওয়ার সমন জারি করে এনসিবি। আরিয়ানের সঙ্গে তাঁর তাঁর হোয়াটসঅ্যাপ মারফৎ  বিশেষ কথাবার্তার সূত্র ধরেই এই জরুরি তলব বলছে সূত্র। যদিও এনসিবি’র তরফে এখনও পর্যন্ত এ নিয়ে কিছু বিবৃতি দেওয়া হয়নি।  বৃহস্পতিবারই এনসিবি’র এক প্রতিনিধি দলও হাজির হন অনন্যার বান্দ্রার বাড়িতে। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই অভিনেত্রীর ফোনটি নিজেদের হেফাজতে নিয়েছে এনসিবি।

মাদক কাণ্ডে জড়িয়ে মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। বারংবার তাঁর জামিন নাকচ করে দিয়েছে আদালত। বৃহস্পতিবার ছেলের সঙ্গে জেলে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ। জেলের মূল ফটক দিয়েই তাঁকে জেলের ভিতর ঢুকতে দেখা যায়। কিং খানের পরনে ছিল সাধারণ ধূসর টি-শার্ট, ডেনিম কাপড়ের ট্রাউজার্স, কালো রোদ চশমা আর মুখ ঢাকা ছিল কালো মাস্কে। আইনজীবীদের একটি দল তাঁর সঙ্গে গিয়েছিল জেলের ভিতরে। টানা ১৫ মিনিট জেলের ভিতরে ছেলের কাছে ছিলেন শাহরুখ। তার সঙ্গে কথা বলেন। কিন্তু কী কথা হয়েছে তা নিয়ে এখনও কিছু জানাতে রাজি নন কেউ।

একদিকে শাহরুখ যখন আজ ছেলের সঙ্গে দেখা করেছেন অন্যদিকে অনন্যার পাশাপাশি এনসিবি’র আর এক প্রতিনিধি দল এ দিনই হাজির হয়েছিলেন শাহরুখের বাড়ি মন্নতে। তবে এনসিবি সূত্রের খবর, তল্লাশি নয় বরং মন্নতে যদি আরিয়ানের কোনও ইলেকট্রনিক ডিভাইস থেকে থাকে তা এনসিবি’র কাছে জমা দেওয়ার নির্দেশের নোটিস নিয়েই মন্নত পৌঁছেছিলেন ওই তদন্তকারীর সংস্থার প্রতিনিধি দলটি। যদিও শাহরুখ বা স্ত্রী গৌরী কারও সঙ্গেই দেখা হয়নি তাঁদের।

প্রসঙ্গত, অনন্যা ও আরিয়ান খানের চেনাশোনা ছোটবেলা থেকেই। অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু। অন্যদিকের শাহরুখ কন্যা সুহানা ও অনন্যা ‘বেস্ট ফ্রেন্ড’। আরিয়ান জামিন না পাওয়ার অস্বস্তি বাড়ছিল বি-টাউনে। এবার মাদককাণ্ডে অনন্যাকে তলব যে ঘৃতের সঞ্চার করল, তা বলার অপেক্ষা রাখে না।