করণের সঙ্গে ঝামেলা, কার্তিককে সরানো হল ‘দোস্তানা ২’ থেকে

শুধু তাই নয়, করণের ধর্ম প্রোডাকশনস্ নাকি ভবিষ্যতেও আর কোনও ছবিতে কাজ করবে না কার্তিকের সঙ্গে।

করণের সঙ্গে ঝামেলা, কার্তিককে সরানো হল 'দোস্তানা ২' থেকে
কার্তিক-করণ।
Follow Us:
| Updated on: Apr 16, 2021 | 4:37 PM

ফের বলি অন্দরে পেশাগত ছেদ। এবার কার্তিক আরিয়ানের সঙ্গে মনোমালিন্য করণ জোহরের। কার্তিককে সরানো হল ‘দোস্তানা টু’ ছবি থেকে। বলিসূত্রে খবর, ভবিষ্যতেও নাকি কার্তিকের সঙ্গে আর কোনও ছবিতে কাজ করবে না করণের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনস্।

কিন্তু কী এমন হল, যে ধর্ম এত বড় সিদ্ধান্ত নিল কার্তিকের বিরুদ্ধে? সূত্রের খবর, প্রথম থেকেই নাকি কার্তিকের সমস্যা ছিল ডেট আর শিডিউল নিয়ে। ছবির বিষয়বস্তু নিয়েও নাকি সমস্যা হচ্ছিল তাঁর। অন্যদিকে করণকে আগে ডেট না দিয়ে পরিচালক রাম মাধবনীকে ‘ধামাকা’ ছবির জন্য ডেট দিয়ে ফেলেন কার্তিক। মূলত এই বিষয়টিতেই নাকি ভয়ংকর ক্ষুদ্ধ করণ।

‘দোস্তানা’ মুক্তি পায় ২০০৮ সালে। ছবিতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, জন আব্রাহাম, অভিষেক বচ্চন, কিরণ খের ও ববি দেওল। সমকামিতা ছবির অন্যতম বিষয়। দর্শকের প্রশংসা পেয়েছিল ছবি। বক্স অফিসেও ভালই সাড়া ফেলেছিল। ছবির সাফল্যের কথা মাথায় রেখেই ১১ বছর পর ‘দোস্তানা ২’ তৈরির পরিকল্পনা করে ধর্মা। সেখানে মুখ্যচরিত্রে কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুর। ছবি তৈরির পরিকল্পনা ২০১৯শে হলেও শুটিং পিছিয়ে যায় প্যান্ডেমিকের কারণে।

কিছুদিন আগেই ‘ভুলভুলাইয়া ২’ ছবির শুটিং চলাকালীন করোনা আক্রান্ত হন কার্তিক। সাম্প্রতিককালে মুম্বইয়ে করোনা পরিস্থিতিও তাঁকে বিচলিত করেছে। সূত্রের খবর, এই পরিস্থিতিতে ‘দোস্তানা ২’ ছবির শুটিং শুরু করার ব্যাপারে তেমন আগ্রহ দেখাচ্ছিলেন না কার্তিক। পরিস্থিতির গুরুগম্ভীরতা দেখে করণও তাঁকে জোর করেননি। কিন্তু যেই জানতে পারেন, ‘ধামাকা’ ছবির জন্য শুটিং করছেন কার্তিক, বিষয়টি তাঁকে ক্ষুব্ধ করে। কার্তিকের সঙ্গে একটি মিটিংও করেন করণ। সেখানেই তাঁদের মধ্যে বচসা হয়। অন্যদিকে ছবির বিষয়বস্তু নিয়েও নাকি সমস্যা ছিল কার্তিকের। ২০ বছরে কোনও অভিনেতাই ধর্মা প্রোডাকশনসের বিষয়বস্তুর দিকে আঙুল তোলেনি। তাই কার্তিককে সরাসরি ব্যান করার সিদ্ধান্ত নেয় প্রযোজনা সংস্থা। সূত্র বলছে, করণ ও কার্তিকের মধ্যে কথাবার্তাও নাকি বন্ধ।