KRK Controversy: ‘আমিরের কেরিয়ার নষ্ট করছি’, শাহরুখ-সলমনের পালা, খোলামেলা চ্যালেঞ্জ ছুড়লেন কেআরকে

Box Office: শাহরুখ খান, সলমন খান ও আমির খান, তিন স্টারেরই শেষ মুক্তি পাওয়া ছবি ফ্লপ। তাই এবার নজরে আগামী ছবির ব্যবসা।

KRK Controversy: 'আমিরের কেরিয়ার নষ্ট করছি', শাহরুখ-সলমনের পালা, খোলামেলা চ্যালেঞ্জ ছুড়লেন কেআরকে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 4:52 PM

বলিউডে বেশ কিছুদিন ধরেই বক্স অফিসের অবস্থা খারাপ। একের পর এক ছবি মুক্তি পেলেও হাতে গোনা কয়েকটি ছবিই কেবল মাত্র বক্স অফিসে একশো কোটির ব্যবসা করতে সক্ষম হয়েছে। শেষ বলিউডের মুক্তি পাওয়া ছবি এক ভিলেন রিটার্নসও টানা দুসপ্তাহ চলার পর আয় করেছে ৪১ কোটি টাকা। এমনই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় বলিউড বয়কটের ডাক। যা নিয়ে অক্ষয় কুমার থেকে শুরু করে আমির খান সকলেরই মুখ খুলেছেন। তবে এই ট্রেন্ডকে অব্যহত রেখে আমিরের কেরিয়ার শেষ করছেন বলেই দাবি করে বসলেন কন্ট্রোভার্সিয়াল সেলেব কেআরকে।

সোশ্যাল মিডিয়ায় করলেন খোলামেলা পোস্ট। আমির খানের কেরিয়ার তো নষ্ট করেইছি। পাশাপাশি শাহরুখ খান ও সলমন খানকেও সতর্ক করছি। এবার তোমাদের পালা। যেখানে দুদিন আগে সলমন খানকে বুড্ডা তকমা দেওয়ার উল্লেখও থাকে। বলিউডে দীর্ঘদিন রাজত্ব করেছেন তিন খান। শাহরুখ খান, সলমন খান ও আমির খান। তাঁদের দাপটে এক কথায় বক্স অফিসে নিত্য লক্ষ্মীর আনাগোনা। তবে সেই ট্রেন্ট শেষ কয়েকবার আর দেখা যায়নি।

শাহরুখ খান, সলমন খান ও আমির খান, তিন স্টারেরই শেষ মুক্তি পাওয়া ছবি ফ্লপ। তাই এবার নজরে আগামী ছবির ব্যবসা। সেই ব্যবসাতেই কোপ বসাতে মরিয়া কেআরকে। সম্প্রতি শাহরুখ খানের একটি পুরোনো ভিডিয়ো তুলে ধরে ট্রোল করেন কেআরকে। স্পষ্টই যেখানে শাহরুখ খানকে বলতে শোনা যায় তিনি নাকি শেষ সুপারস্টার। যাকে ঘিরে কেআরকের মন্তব্য হয়ে ওঠে ভাইরাল। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে এই খবর সর্বত্র সোশ্যাল মিডিয়ায়। এখন দেখার কেআরকে-কে পাল্টা টেক্কা দিয়ে ছন্দে ফিরতে পারে কি না তিন খান।