Tiger Shroff: দিশার সঙ্গে বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই কোন অভিনেত্রী এলেন টাইগারের জীবনে?

Tiger Shroff: টাইগার ও দিশা দুজনেই মুখ ফুটে কোনওদিন প্রেমের কথা স্বীকার করেননি। আবার একই সঙ্গে কোনওদিন অস্বীকারও করেননি প্রেমের আখ্যান। ২০১৯ সালে তাঁদের প্রেমের গুঞ্জন তীব্র হয়।

Tiger Shroff: দিশার সঙ্গে বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই কোন অভিনেত্রী এলেন টাইগারের জীবনে?
কোন অভিনেত্রী এলেন টাইগারের জীবনে?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 1:03 PM

দীর্ঘ প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হয়েছে এ বছরেই। ছ’ বছরের প্রেম ভেঙে হয়ে গিয়েছে চুরমার। বলিউডের একদা হট কাপল টাইগা শ্রফ ও দিশা পাটানি বর্তমানে আলাদা। তবে শোনা যাচ্ছে, দিশার সঙ্গে বিচ্ছেদের রেশ ফিকে হতে না হতেই নাকি টাইগারের জীবন জুড়ে এখন অন্য কারও বাস। কে তিনি? তিনিও বলিউডেরই অভিনেত্রী, অভিনেত্রী না বলে বোধহয় সেনসেশন বলাই ভাল। লাস্যময়ী চেহারা, টানটান ফিগার– মিল রয়েছে দিশার সঙ্গেও। কে এই রহস্যময়ী? তিনি আর কেউ নন, র‍্যাপার বাদশার ‘জুগনু গার্ল’ আকাঙ্ক্ষা শর্মা।

তবে শুধু ‘জুগনু’ মিউজিক ভিডিয়োতেই নয় আকাঙ্ক্ষা কাজ করেছেন টাইগারের সঙ্গেও। ‘ক্যাসানোভা’ নামক এক মিউজিক ভিডিয়োতে একসঙ্গে দেখা গিয়েছে তাঁর। অন স্ক্রিন রসায়নও বেশ ভাল। সূত্র বলছে, সেই অনস্ক্রিন কেমিস্ট্রিই নাকি এখন বাস্তব জীবনেও প্রবেশ করেছে। দিশা অতীত, জ্যাকি-পুত্রের মনে এখন অন্য কারও বাস। এ নিয়ে যখন জোর জল্পনা তখন অবশেষে মুখ খুলেছেন টাইগার। জানিয়ে দিয়েছেন এ সব নাকি একেবারেই সত্যি নয়। অন্যদিকে আকাঙ্ক্ষার বক্তব্য, “টাইগার আমার ভাল বন্ধু। আমরা একসঙ্গে তিনটি প্রজেক্টে কাজ করেছি। আমি ওর সঙ্গে সম্পর্কে আছি, এ কথার কোনও বাস্তবতা নেই।” তবে ওই যে, কথাতেই তো বলে, ‘যা রটে তার কিছু তো বটে’।

কেন ভেঙেছিল টাইগার ও দিশার সম্পর্ক? এ প্রসঙ্গে সামনে এসেছিল চমকে দেওয়া তথ্য। সূত্র মারফৎ জানা যাচ্ছে, দিশা নাকি টাইগারকে বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু টাইগার ক্রমাগত এড়াচ্ছিলেন দায়িত্ব। তাঁদের ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, বিয়েতে নাকি একেবারেই রাজি ছিলেন না টাইগার। প্রত্যেকবারই দিশার দেওয়া এই প্রস্তাব নাকোচ করে দিচ্ছিলেন এই অ্যাকশন হিরো। প্রেমে রাজি কিন্তু বিয়ের নাম শুনতেই নাকি রীতিমতো গায়ে জ্বর আসছিল তাঁর। আর সেই কারণেই নাকি দিশার থেকে ক্রমে সরে আসেন টাইগার।

টাইগার ও দিশা দুজনেই মুখ ফুটে কোনওদিন প্রেমের কথা স্বীকার করেননি। আবার একই সঙ্গে কোনওদিন অস্বীকারও করেননি প্রেমের আখ্যান। ২০১৯ সালে তাঁদের প্রেমের গুঞ্জন তীব্র হয়। ভ্যালেন্টাইন্স ডে’র দিন দুজনেই ইনস্টাগ্রামে আংটির ছবিও শেয়ার করেছিলেন। নেটিজেনরা ধরেই নিয়েছিলেন তাঁদের হয়তো বাগদান হয়ে গিয়েছে। কিন্তু ২০২০ সালেই সম্পর্কে অবনতির খবর প্রকাশ্যে আসে। টাইগারের নাম জড়ায় শ্রদ্ধা কাপুরের সঙ্গে। টাইগার প্রকাশ্যেই স্বীকার করেন, ছোট থেকেই শ্রদ্ধাকে পছন্দ তাঁর। এখানেই শেষ নয়, শোনা যায় আদিত্য রায় কাপুরের সঙ্গে দিশা পাটানির সম্পর্ক নিয়েও নাকি সন্দেহ দানা বাঁধছে টাইগারের মনে। তাও বিচ্ছেদ হয়নি তখনও। তবে ২০২২-এই সম্পর্কে ইতি। তাঁরা আর একসঙ্গে নেই। এক হওয়ার সম্ভাবনা কি রয়েছে আগামীতে? ঘনিষ্ঠদের উত্তর, অসম্ভব কিছুই নয়।