Vikram Vedha: বিজয় সেতুপতির দাপটকে কি ছুঁতে পারবেন হৃত্বিক! টিজ়ার মুক্তি পেতেই প্রশ্ন নেটিজ়েনদের

Hrithik Roshan: দক্ষিণী এই ছবিতে বিজয় সেতুপতিকে দেখা যায় হৃত্বিকের চরিত্রে অভিনয় করতে। সেই অংশে তিনি যে দাপটের সঙ্গে পর্দায় রাজত্ব করেছিলেন, সত্যি কি সেই স্কেলকে ছুঁতে পারবেন হৃত্বিক রোশন!

Vikram Vedha: বিজয় সেতুপতির দাপটকে কি ছুঁতে পারবেন হৃত্বিক! টিজ়ার মুক্তি পেতেই প্রশ্ন নেটিজ়েনদের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2022 | 6:39 PM

বুধবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় একটাই ট্রেন্ড চোখে পড়ে, আর তা হল বিক্রম ভেধা ছবির টিজা়র। এই ছবির লুক সামনে আসতেই শুরু হয়ে গিয়েছিল নয়া জল্পনা। বলিউডে আরও এক বিগ প্রজেক্টে নাম লেখালেন সইফ আলি খান ও হৃত্বিক রোশন। তবে থেকেই চলছিল অপেক্ষার পালা, কবে মুক্তি পাবে ছবির টিজ়ার। এবার মিলল সেই বহু প্রতিক্ষার ফল। ছবির টিজ়ার মুক্তি পেতেই তা স্পষ্ট হল নেটিজ়েনদের কাছে, ঠিক কোন মাপকাঠি ছুঁতে চলেছে এই ছবি। এক শ্রেণি যেমন প্রশংসায় পঞ্চমুখ, তেমনই আবার অপর শ্রেণি স্পষ্টই প্রশ্ন তুলে বসল এই ছবিকে ঘিরে।

বিক্রম ভেধা দক্ষিণী ছবির হিন্দি অনুকরণ। এই প্রথম নয়, এর আগে বহু দক্ষিণী ছবিকে বলিউডে তৈরি করা হয়েছে নতুন করে। যার মধ্যে কিছু ছবি বক্স অফিসে প্রত্যাশিতভাবে ঝড় তুলেছে, আবার কিছু ছবি বক্স অফিসে জায়গা করে উঠতে পারেনি, দক্ষিণের ছবির স্কেলকে ছুঁতে পারেনি। একদিকে যেমন কবীর সিং ছবি ব্যাপক সাফল্যলাভ করেছে, ঠিক তেমনই আবার জার্সি ছবি খুব একটা সফল হয়নি। এবার বিক্রম ভেধা ছবির ক্ষেত্রে ঠিক কোন সমীকরণ দেখতে চলেছে দর্শকেরা প্রশ্ন এখন সেখানেই। ছবির টিজার মুক্তি পেতেই উঠল একশ্রেণির মনে প্রশ্ন।

দক্ষিণী এই ছবিতে বিজয় সেতুপতিকে দেখা যায় হৃত্বিকের চরিত্রে অভিনয় করতে। সেই অংশে তিনি যে দাপটের সঙ্গে পর্দায় রাজত্ব করেছিলেন, সত্যি কি সেই স্কেলকে ছুঁতে পারবেন হৃত্বিক রোশন! সত্যি কি দক্ষিণের সেই দাপটে ছবির মাত্রা বজায় রাখা সম্ভবপর হবে বলিউডের ক্ষেত্রে, প্রশ্ন যতই থাকুক না কেন, উত্তর মিলবে ছবি মুক্তির পরই। তার আগেই টুইটর তোলপার। কেউ কেউ হৃত্বিকের উপস্থাপনা নিয়ে প্রশ্ন তুললেন, কেউ আবার সাফ প্রশ্ন করে বসলেন, এই ছবির ভবিষ্যৎ নিয়ে।