Pathaan: স্পেন থেকে ফ্রেম শেয়ার, পাঠান শুটে ব্যস্ত সেলেব বুঁদ গোধুলি বেলায়

Deepika Padukone: ফ্রেম জুড়ে সূর্যাস্তের দৃশ্য, অনবদ্য ছবির পোছনে থাকা রহস্য ভক্তদের অজানা নয়, এখন কেবল দিন গোনার পালা।

Pathaan: স্পেন থেকে ফ্রেম শেয়ার, পাঠান শুটে ব্যস্ত সেলেব বুঁদ গোধুলি বেলায়
তাই এখন সেলেবদের প্রতিটা স্তরেই লক্ষ্য থাকে স্থির যে, প্রতিটা চরিত্রকেই যত্ন নিয়ে পর্দায় ফুঁটিয়ে তোলা। আর সেই কাজটাই করেছিলেন দীপিকা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2022 | 12:05 AM

পাঠান ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বর্তমানে দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খান। আগামী বছরের শুরুতেই মুক্তি পেতে চলেছে এই ছবি। গত তিন বছর ধরে শাহরুখ খানের কামব্যাকের অপেক্ষায় দিন গুণছে, এমনই পরিস্থিতিতে করোনা কাটতেই ঝড়ের বেগে কাজ শুরু বলিপাড়ায়। ২০২১ সালের মাঝ বরাবর থেকেই একের পর এক ছবির কাজ শেষ করে সেলেব মহল, সামনে আসে মুক্তির দিন। তবে করোনার তৃতীয় ঢেউ কোনওভাবেই আটকাতে পারে না ছবির মুক্তিকে। কয়েকদিনের বিরতির পরই নিজ নিজ ছন্দে ফিরতে শুরু করেছে সিনেজগত।

এবার সেই তালিকাতে নাম লিখিয়ে ভক্তদের নজরের কেন্দের শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। একে শাহরুখ খানের কামব্যাক, তার ওপর বি-টাউন ভক্তদের এই নস্টালজিয়া জুটি। দীপিকা পাড়ুকোনের বলিউডে পা রাখাই ওম শান্তি ওম ছবির মধ্যে দিয়ে। যেখানে আঁখো মে তেরি… গানটি আজও সমানতালে জনপ্রিয়। যদিও ছবি তৈরির সময় এই গানটি রাখার কোনও পরিকল্পনাই ছিল না। সেই সকল কাহিনি বর্তমানে অতিত। এখন সাধারণের একটাই মনে প্রশ্ন, নয়া লুকে কবে আবারও সকলকে তাক লাগাবে এই জুটি।

View this post on Instagram

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবি মুক্তির দিন, আগামী বছরের শুরুতেই মুক্তি, তাই হাতে বেশি সময় নেই। বর্তমানে পুরো দমে চলছে ছবির কাজ। স্পেনে রোম্যান্সে বুঁদ দীপিকা-শাহরুখ, চলছে গানের সিকোয়েন্সের শুটিং। তারই মাঝে অনবদ্য সূর্যান্ত ফ্রেমবন্দি করে ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন দীপিকা পাড়ুকোন। গোধুলির আলোয় রাঙা ফ্রেম এক কথায় যেন অনবদ্য। মুহূর্তে লাইক-কমেন্টে ভরে উঠল এই পোস্ট, যদিও ছবির শেয়ার করে পাঠান প্রসঙ্গে কিছু উল্লেখ না করলেও  ভক্তদের কাছে সম্পূর্ণটাই জলের মত স্পষ্ট। অন্যদিকে এই ছবিকে বলিউডের সেরার সেরা ছবি করে তুলতে বদ্ধপরিকর পরিচালক, তাঁর কথায় এমন অ্যাকশন হিন্দি ছবিতে এর আগে দর্শকেরা দেখেনি। আর তাই এখন কেবলই দিন গোনা ছাড়া কোনও উপায়ই নেই কিং খান ভক্তমহলের।