Ranbir Kapoor: পরণে নেই শার্ট, ব্রহ্মাস্ত্র ছবির শেষ দৃশ্যের লুক টেস্টে ভাইরাল রণবীর

Ranbir Kapoor: ছবির সিক্যুয়াল ঘিরে প্রতিদিনই কিছু না কিছু তথ্য বি-টাউন সূত্রে ফাঁস হতে দেখা যাচ্ছে। আর সেই জল্পনাতেই এবার ঘি ঢাললেন রণবীর কাপুর।

Ranbir Kapoor: পরণে নেই শার্ট, ব্রহ্মাস্ত্র ছবির শেষ দৃশ্যের লুক টেস্টে ভাইরাল রণবীর
অন্যদিকে রণবীর লিব্রান, ফলে তাঁর ক্ষেত্রেও সংখ্যা ৬ বেশ গুরুত্বপূর্ণ। সব দিক থেকে এটি এক দারুণ বিষয় ঘটল বলেই সঞ্জয় জুমানির মত। সন্তানের ভাগ্য সংখ্যা ৫, যা বুদ্ধির পরিচায় দেয়।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2022 | 5:53 PM

ব্রহ্মাস্ত্র ছবির শেষ দৃশ্যে ঝড়ের গতিতে ভাইরাল রণবীর কাপুর। না, শুটিং সেট নয়, বরং লুক টেস্টের ছবি এবার শেয়ার করে নিলেন রণবীর কাপুর। ব্রহ্মাস্ত্র ছবি বছরের প্রথম থেকেই সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছে। সেই সুবাদেই এই ছবি ঘিরে দর্শক মনে আজও কৌতুহল তুঙ্গে। কখনও খবরের শিরোনামে ছবির বক্স অফিস কালেকশন, কখনও আবার সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছে ছবির সিক্যুয়েল। রণবীর কাপুরের লুক থেকে শুরু করে ছবিতে অভিনয়, অন্যান্যদের ভুমিকা, সবটাই ভীষণভাবে ভাইরাল হয়ে যায়। আগামী ছবি ঘিরেই ইতিমধ্যে মুখ খুলেছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ছবি বক্স অফিসে ভাল ব্যবসা করে।

তবে এখনও যে দর্শকদের মন থেকে এই ছবি সরেনি, তা এক প্রকার স্পষ্ট। কারণ একটাই ছবির গান থেকে শুরু করে ছবির সিক্যুয়াল ঘিরে প্রতিদিনই কিছু না কিছু তথ্য বি-টাউন সূত্রে ফাঁস হতে দেখা যাচ্ছে। আর সেই জল্পনাতেই এবার ঘি ঢাললেন রণবীর কাপুর। শেয়ার করে নিলেন তাঁর লুক টেস্টের কিছু ছবি। শরীরের ওপরের অংশ উন্মুক্ত। রবিবার ভক্তদের মন কেড়ে তিন তিনটি ছবি পোস্ট করেন তিনি। খুব একটা সোশ্যাল মিডিয়ায় উপস্থিত হতে দেখা যায় না তাঁকে। তবে এবার যে চমক তিনি রাখলেন ভক্তদের জন্য তা সত্যি প্রশংসার যোগ্য।

View this post on Instagram

A post shared by Ranbir Kapoor (@ranbir__kapoor82)

শরীরের প্রতিটা ভাঁজে স্পষ্ট হয়ে গিয়েছে শিরা, ব্রহ্মাস্ত্র ছবি যাঁরা দেখেছেন, তাঁরা এই পোজের সঙ্গে ছবির শেষ দৃশ্যের মিল পাবেন, যেখানে ব্রহ্মাস্ত্রকে ধরার চেষ্টা করে চলেছেন রণবীর। তাঁকে জড়িয়ে ধরে থাকেন আলিয়া ভাট। সেই দৃশ্যের লুকই যখন টেস্ট করা হচ্ছিল, তখনই তোলা এই ছবি। স্টানিং লুকের পাশাপাশি এই ছবি প্রমাণ করে ঠিক কতটা কঠোর পরিশ্রম করেছিলেন রণবীর কাপুর শিবা চরিত্রে অভিনয় করতে। ছবির জনপ্রিয়তার দিকে নজর রেখে স্পষ্টই জানিয়েছিলেন ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়, যে আগামী ছবিকে তিনি ডেলে সাজাবেন দর্শকদের জন্য।