Neetu Kapoor: চারিদিক বড্ড শান্ত! বাড়িতে সুখবরের মধ্যেও কেন মন ভাল নেই নিতুর?

Neetu Kapoor: ঋষির এক সাদা-কালো ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। লিখেছেন, "তোমার আওয়াজ মিস করি। চারিদিকটা বড্ড শান্ত"।

Neetu Kapoor: চারিদিক বড্ড শান্ত! বাড়িতে সুখবরের মধ্যেও কেন মন ভাল নেই নিতুর?
মন ভাল নেই নিতুর?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2022 | 2:10 PM

বাড়ি জুড়ে উৎসবের আমেজ। বৌমা আলিয়া ভাট মা হবেন আর কিছু দিনের মধ্যেই। সাধের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে দু-তিন দিন আগেই। বাড়ি ভরে উঠেছিল হইচইয়ে। তবু যেন চারিদিকে নিস্তব্ধতা অনুভব করছেন নিতু সিং। দাম্পত্যের দীর্ঘ সময়ে যে গলার স্বর, যে হইচইয়ের সঙ্গে তিনি পরিচিত ছিলেন তা আজ নেই। নেই তাঁর দীর্ঘদিনের সঙ্গী ঋষি কাপুর। ঋষি কাপুর ইন্ডাস্ট্রিতে আমুদে লোক হিসেবেই পরিচিত ছিলেন। জোরে কথা বলতেন। অল্পতে রেগেও যেতেন। তা নিয়ে মাঝেমধ্যেই হয়েছে অনেক চর্চাও। ওই চিৎকার-চেঁচামেচি, ওই হইহল্লাই মিস করছেন নিতু।

ঋষির এক সাদা-কালো ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। লিখেছেন, “তোমার আওয়াজ মিস করি। চারিদিকটা বড্ড শান্ত”। ছবিতে দেখা যাচ্ছে মুখে আঙুল দিয়ে রেখেছেন ঋষি। যেন কিছু বলা বারণ। কিন্তু নিতু যে শুনতে চান তাঁর কথা, পুরনো স্মৃতি ঝালিয়ে নিতে চান আরও একবার। ২০২০ সালে প্রয়াত হন ঋষি কাপুর। ক্যানসার হয়েছিল তাঁর। ঋষির মৃত্যুর পর সিনেমা জগতে আবারও ফিরে আসেন নিতু। নিজেকে নিয়োজিত করেন নানা কাজে। সে জন্য অবশ্য তাঁকে পড়তে হয়েছিল ট্রোলিংয়ের মুখে। অনেকেই অভিযোগ করেছিলেন স্বামীর মৃত্যুর পর নাকি তিনি বেজায় হাসিখুশি রয়েছেন।

পাল্টা নিতু বলেছিলেন, তিনি পরিস্থিতি সামলাতে জানেন, জানান, ঋষি কাপুরও চেয়েছিলেন, তিনি হাসিখুশি থাকুক। বদলে কঠিন সত্যি হল এটাই যে তিনি মোটেও তা রাতারাতি সামলে উঠতে পারেননি। এটাই অভিনেতাদের জীবন, এটাই অভিনেতাদের আসল পরিচয়। বুক ফাটলেও মুখ ফোটে না। কারণ তাঁদের পরিচয়ই এটাই, কাজ করে যেতে হবে। তাই লাইট ক্যামেরা অ্যাকশন বললেই ব্যক্তিগত যন্ত্রণাকে লুকিয়ে ফেলতে হয় পলকে। নিতু কাপুরও ঠিক তেমনটাই করতেন। কারণ ঋষি কাপুর চলে যাওয়ার পর রীতিমত অস্থির অবস্থায় পড়তে হয়েছিল তাঁকে। ছুটে গিয়েছিলেন মনোবিদের কাছেও। পরিস্তিতি আগের থেকে কিছুটা হলেও সামলে উঠেছেন। তবুও মনে তো পড়ে… কোলাহলও প্রিয় মানুষের স্বর শোনা কামনায় হয়ে যায় ফিকে।