‘দয়া করে প্রার্থনা করুন’, হাসপাতালে ভর্তি একরত্তি কন্যার জন্য কাতর আবেদন পরিচালকের

কোভিড রিপোর্ট নেগেটিভ এলেও সতীশের কন্যা বংশীকাকে হাসপাতালে ভর্তি করা হয় কারণ তার মধ্যে কোভিডের উপসর্গ দেখা দিয়েছিল।

'দয়া করে প্রার্থনা করুন', হাসপাতালে ভর্তি একরত্তি কন্যার জন্য কাতর আবেদন পরিচালকের
সতীশ ও বংশীকা।
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 3:15 PM

“…ওর রিপোর্ট নেগেটিভ এসেছে কিন্তু এখনও তাপমাত্রা এখনও স্বাভাবিক এবং স্থিতিশীল হয়নি। দয়া করে ওর জন্য প্রার্থনা করুন”—মেয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় আর্তি পরিচালকের।

কিছুদিন আগে অভিনেতা-পরিচালক সতীশ কৌশিকে কোভিডে আক্রান্ত হন। হাসপাতালে স্থানানতরিত করা হয় তাঁকে। পরে তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এলেও সতীশের কন্যা বংশীকাকে হাসপাতালে ভর্তি করা হয় কারণ তার মধ্যে কোভিডের উপসর্গ দেখা দিয়েছিল। সে কারণেই প্রবাদপ্রতিম অভিনেতা উদ্বিগ্ন হয়ে পড়েন।

আরও পড়ুন ‘সম্মতি ছাড়াই বাড়ানো হয়েছিল আমার স্তনের আকার’ রহস্য ফাঁস করলেন অভিনেত্রী

সূত্রের খবর অনুযায়ী সতীশের কন্যার কোভিড রিপোর্ট নেগেটিভ, তবে তাঁর তাপমাত্রা স্বাভাবিক হয়নি।

গত ১৭ মার্চ, সতীশ তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে তার কোভিড রোগের নির্ণয়ের বিষয়ে তাঁর অনুরাগীদের এবং অনুগামীদের জানিয়েছিলেন, ‘অ্যাটেনশন প্লিজ!!! আমি করোনার রিপোর্ট পজিটিভ। যাঁরা আমি গত কয়েকদিনে আমার সংস্পর্শে  এসেছেন তাঁদের পরীক্ষা করিয়ে নিতে অনুরোধ করব। আমি হোম কোয়ারেন্টাইনে রয়েছি। আপনার ভালবাসা, শুভেচ্ছা এবং আশীর্বাদ করবেন। ধন্যবাদ।’

সতীশ এখন সুস্থ হয়ে উঠেছে তবে দুর্ভাগ্যক্রমে তাঁর মেয়ে হাসপাতালে ভর্তি। নিজের মেয়ের স্বাস্থ্যের বিষয়ে সতীশ আরও খোলশা করে বলেন “আমি কিছুদিন ধরে বাড়িতে রয়েছি। সুস্থ হয়ে উঠছি এবং সেলফ কোয়ারেন্টাইনে রয়েছি। তবে গত পাঁচ দিন ধরে আমার মেয়ে বংশীকা হাসপাতালে আছেন। তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে তবে এখনও তার তাপমাত্রা স্বাভাবিক এবং স্থিতিশীল হয়ে উঠছে না। দয়া করে ওর জন্য প্রার্থনা করুন।” তিনি আরও বলেন, “আমি যখন ফোনে ওর কান্নার শব্দ শুনতে পাই, আমার কাছে তা হৃদয়বিদারক। ঈশ্বর সত্যিই কঠিন সময়ে তাঁর সন্তানদের সুস্থ রাখুন।”