SRK Reaction: ৮ মাস ঘুম নেই চোখে, ছেলে মুক্তি পেতেই কী প্রতিক্রিয়া শাহরুখের! জানালেন আইনজীবী

Shah Rukh Khan: এদিন এনসিপির পক্ষ থেকে সাফ জানানো হয়, আরিয়ানের বিরুদ্ধে কোনও সঠিক তথ্য প্রমাণ না মেলায় তাঁকে বেকসুর খালাস করা হল।

SRK Reaction: ৮ মাস ঘুম নেই চোখে, ছেলে মুক্তি পেতেই কী প্রতিক্রিয়া শাহরুখের! জানালেন আইনজীবী
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 3:57 PM

ছেলে হাজতে, হাজার চেষ্টাতেও আটকাতে পারেননি কিং খান। শুটিং যাওয়ার পথেই সব বাতিল করে তড়িঘড়ি ফিরে এসেছিলেন শাহরুখ খান। কিন্তু লাভের লাভ কিছুই হয়নি। গ্রেফতার হয়েছিলেন আয়িরান খান। একের পর এক শুনানিতে মিলছিল না জামিন। টানা ২০ দিন, ঘরের ছেলে ছিল হেফাজতে। কান্নায় ভেঙে পড়েছিলেন গৌরী খান। শাহরুখ খান ফিরতেন না মন্নতে। থাকতেন আইনজীবীদের সঙ্গেই। বাড়ির দরজায় সর্বত্রই মিডিয়া থেকে পাপরাজিৎদের ভিড়। আরিয়ানকে নিয়ে নানা খবর ছড়িয়ে পড়তে থাকে নেট দুনিয়ার পাতায়।

তবে আরিয়ানকে নিয়ে সেই চিন্তা থেকে মুক্তি পেলেন এবার শাহরুখ খান। আব্রামের জন্মদিন। বাড়িতে গতকাল রাত থেকেই ছিল খুশির হাওয়া। তারই মাঝে এদিন সকালটা আরও স্পেশাল করে দিল আরিয়ানের মুক্তির খবর। এনসিবি থেকে খবর ঘোষনার পরই শাহরুখের চোখে মুখে খুশি। কী জানালেন তাঁর আইনজীবী মুকুল রোহাতগি! তাঁর কথায়, আরিয়ার এই কেসে জড়িয়ে যাওয়ার পরই ঘুম উড়েছিল শাহরুখের। শেষ তিন দিন শাহরুখের অবস্থা ঠিক কী ছিল তাও জানান আইনজীবী। তাঁর কথায়- শেষ তিন তিন শাহরুখ ঠিক করে খাবার খেয়েছেন কি না সন্দেহ। কারণ কিং খানকে তিনি দেখেছেন বারে বারে কফির কাপে চুমুক দিতে। রোহাতগির কথায়, শাহরুখ এই কয়েকদিন চিন্তায় ডুবে ছিলেন। আদেও তিনি ঠিক করে খাবার খেয়েছিলেন কি না তা নিয়েও যথেষ্ট সন্দেহ রয়েছে। তবে এই খবরটা ফোনে জানানোর সময় তিনি শাহরুখের আনন্দের আঁচ পান। ৩ অক্টোবর থেকে টানা ২১ দিন জেলে কাটিয়েছিলেন তিনি।

এদিন এনসিপির পক্ষ থেকে সাফ জানানো হয়, আরিয়ানের বিরুদ্ধে কোনও সঠিক তথ্য প্রমাণ না মেলায় তাঁকে বেকসুর খালাস করা হল। এখানেই শেষ নয়, পাশাপাশি নার্কোটিক্সের পক্ষ থেকে আরও দাবি করা হয়, এনসিবির প্রাক্তন অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে এবার পাল্টা অভিযোগ, তদন্তে খামতি, ভুয়ো মামলা সাজানোর কেসে এবার বিপাকে খোদ ওয়াংখেড়ে।