Aryan Khan: মাদক মামলার জের, গত ৮ মাসে আমুল বদল আরিয়ানের, এড়িয়ে যান পার্টি

Aryan Khan: আরিয়ানের এক বন্ধুর মন্তব্য অনুযায়ী সোশ্যাল মিডিয়া থেকে মুখ ফিরিয়েছিল আরিয়ান, পার্টি-তে যেতে চাইতেন না তিনি। নিজেকে ঘরেই বন্দি করে রেখেছিলেন।

Aryan Khan: মাদক মামলার জের, গত ৮ মাসে আমুল বদল আরিয়ানের, এড়িয়ে যান পার্টি
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 4:48 PM

পরিস্থিতি যখন দমবন্ধ করা, রাতারাতি পার্টি যখন কেড়েছিল আরিয়ানের সম্মান, শাহরুখকে ফেলেছিল প্রশ্নের মুখে, সেই পার্টি থেকে মুখ ফিরিয়েছিলেন আরিয়ান খান। সাধারণত স্টারকিড মানেই স্পর্ট লাইটের আওতায়। তাঁদের প্রতিটা পদক্ষেপের খবর মুহূর্তে ফাঁস নেট দুনিয়ার পাতায়। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এক একটি খবরের তালিকাতে বারে বারে উঠে আসতে দেখা যেন আরিয়ানের নাইট লাইফের ছবি। পার্টি, বন্ধু সেলিব্রেশন, আরিয়ানের বেশ পছন্দের। একাধিকবার বান্ধবীরদের সঙ্গেও তাঁকে ফ্রেমবন্দি হতে দেখা যায়। তা নিয়েও চর্চা থাকত তুঙ্গে।

তবে এক ক্রুজ পার্টিতে বিশেষ উপস্থিতিতে যে সবটা পাল্টে যাবে রাতারাতি তা বুঝতেও পারেননি আরিয়ান খান। পার্টি থেকে হেফাজত, জেল বিতর্ক, জেরা, মিডিয়ায় কুৎসা রটে যাওয়া, নানা বিতর্কের কেন্দ্রে জায়গা করে নেওয়া, স্টারকিডের লাইফস্টাইল নিয়ে প্রশ্ন ওঠা, সর্বপরী কিং খানের বদনাম, সবটাই যেন ছিল আরিয়ানের কাছে দুঃস্বপ্নের রাত। ২১ দিনের মাথায় যখন তিনি বাড়ি ফিরেছিলেন, অমোঘ বদল দেখেছিল পরিবার। অবাক হয়েছিল আরিয়ানের আচরণ দেখে। এও কি সম্ভব! না, ছেলেকে চিনতে বেশ অসুবিধেই হয়েছিল পরিবারের, বন্ধুদের।

আরিয়ানের এক বন্ধুর মন্তব্য অনুযায়ী সোশ্যাল মিডিয়া থেকে মুখ ফিরিয়েছিল আরিয়ান, পার্টি-তে যেতে চাইতেন না তিনি। নিজেকে ঘরেই বন্দি করে রেখেছিলেন আরিয়ান খান। এমন কি পরিচিতদের সঙ্গে দেখা করতে চাইতেন না তিনি। শেষ রাতে করণ জোহারের পার্টিতেও উপস্থিত থাকতে নারাজ ছিলেন তিনি। তা আরিয়ানের মুখ দেখলেই বোঝা গিয়েছিল। ম্লান মুখে স্পটলাইট ছাড়াই সেখানে প্রবেশ করেছিলেন আরিয়ান। তবে রাত পোহাতেই কালিমা মুক্ত আরিয়ান। খুশির হাওয়া পরিবারে। কেরিয়ারের শুরুতেই বড় ঝড়, তা কাটিয়ে উঠে এখন মুক্ত খান পুত্রের। পাশাপাশি স্বস্তিতে শাহরুখও। কাটল দুর্ভোগের রাত। খুশির মেজাজ ভক্তদের মনেও।