Sushmita Sen: ব্যস্ততা, সম্পর্কের টানাপোড়েন, তার মাঝেও সুস্মিতাই আদর্শ মা, অনুপ্রাণিত করলেন কাকে

Sushmita Sen: দুই সন্তান, রেনে ও আলিশাকে তিনি যেভাবে বড় করে তুলছেন, তা এক কথায় বলতে গেলে সত্যিই প্রশংসার দাবি রাখে...।

Sushmita Sen: ব্যস্ততা, সম্পর্কের টানাপোড়েন, তার মাঝেও সুস্মিতাই আদর্শ মা, অনুপ্রাণিত করলেন কাকে
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 5:47 PM

সেলিব্রিটি মা হওয়া মানেই এক কঠিন লড়াই। একদিকে যেমন প্রশ্ন ওঠে তাঁদের কেরিয়ার বজায় রাখা নিয়ে, কাজ করার ক্ষেত্রে কোনও খামতি থাকবে না তো! তেমনই আবার অন্য দিকে প্রশ্ন ওঠে মায়ের কর্তব্য নিয়ে! এই নিয়ে একাধিকবার মুখ খুলতে দেখা গিয়েছে করিনা কাপুরকেও। সেই পর্যায় দাঁড়িয়ে এক মায়ের ভুমিকাতে যেন কোনও খামতি থেকে না যায় তা দেখাও অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। আর সেই ক্ষেত্রে সুস্মিতাকে একশোতে একশো দিলেন কে!

দুই সন্তান, রেনে ও আলিশাকে তিনি যেভাবে বড় করে তুলছেন, তা এক কথায় বলতে গেলে সত্যিই প্রশংসার দাবি রাখে, জানালেন অভিনেতা চারু অশোপা। সদ্য তাঁর কন্যা সন্তানের জন্ম হয়েছে। ডেলিভারির সময় সুস্মিতা যেভাবে পাশে থেকে ছিলেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে বলেই জানান চারু। প্রতিদিন খবরও নিয়ে থারেন তিনি নবজাতকের। চারুর কথায়, সুস্মিতাকে দেখে তাঁর মনে হয় একজন মহিলা চাইলে সব করতে পারে। যেভাবে সুস্মিতা নিজের সন্তানদের মানুষ করছেন তার দ্বারা তিনি অনুপ্রাণিত। বলিউডের স্টার হয়েও দুটি সন্তান দত্তক নিয়ে কঠিন লড়াই করে তাঁদের বড় করছেন সুস্মিতা।

ব্যক্তিগত জীবনে নানা ওঠাপড়ার কঠিন কাহিনি সকলের কাছেই খুব সাধারণ বিষয়। তবে সুস্মিতা সেনের ক্ষেত্রে যন্ত্রণা বেশ কিছুটা আলাদা। বারে বারে তিনি জানিয়েছেন, যেখানে বলিউড থেকে তাঁর সরে আসা বা সম্পর্কে সমস্যার মুখোমুখি হওয়া, বিশ্বাস করে প্রতারিত হওয়া, সবটা সামলেছেন একা হাতেই। ভেঙেছেন বারে বারে, আবার নিজেই উঠেছেন নতুন করে পরিবারকে আশ্রয় করে। তবে তার কোনও ছাপই তিনি পড়তে দেননি তাঁর দুই সন্তানের ওপর। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় সুস্মিতা সেন। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া তাঁর একাধিক পোস্টে কেবলই পারিবারিক ছবি, সন্তানদের নিয়ে অবসরে সময় কাটানো থেকে শুরু করে ঘুরতে যাওয়া, কোথাও কোনও খামতি রাখতে নারাজ সুন্দরী।