Sonam Kapoor: নতুনদের টক্করে পিছিয়ে পড়ছেন সোনাম? মিলছে না কাজ? কী বললেন স্টারকিড

Bollywood Gossip: স্টারকিড হলেই যে তাঁরা বছরের পর বছর রাজত্ব করবেন এমনটা নয়, তার প্রমাণ মিলেছে একাধিকবার। যদিও সোনাম কাপুর এই সময়টায় জীবনের অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

Sonam Kapoor: নতুনদের টক্করে পিছিয়ে পড়ছেন সোনাম? মিলছে না কাজ? কী বললেন স্টারকিড
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2023 | 1:43 PM

না, বলিউডে তিনি বহিরাগত নন। রীতিমত কাপুর তকমা মাথায় নিয়ে বিটাউনে পা রেখেছিলেন সোনাম কাপুর। বলিউড সুপারস্টার অনিল কাপুরের মেয়ে। দশকের পর দশক ধরে যে অনিল কাপুর একের পর এক ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়ে এসেছেন, এমনকি পাল্লা দিয়ে বর্তমানে নতুনদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ছবি করছেন, তাঁরই মেয়ে নাকি সুযোগের অপেক্ষায়? রণবীর কাপুরের প্রথম ছবিতেই অভিষেক হয় সোনাম কাপুরের। বলিউডে প্রথম পা রাখেন তিনি ‘সাওয়ারিয়া’ ছবির হাত ধরেই। এরপর থেকে রণবীর কাপুরকে আর ফিরে তাকাতে হয়নি। যদিও বসেছিলেন না খোদ সোনাম কাপুরও। তিনিও একের পর এক ভাল ছবির প্রস্তাব পেয়েছিলেন কেরিয়ারের শুরুতেই। তবে হঠাৎই ঘটে ছন্দপতন। একটা সময়ের পর সোনামের হাতে ছবির পরিমাণ কমতে থাকে।

View this post on Instagram

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

যদিও সোনাম পাল্লা দিয়ে ব্যস্ত থাকেন তাঁর ফ্যাশন দুনিয়ার নানা অনুষ্ঠান নিয়এ। তবে বলিউডে তাঁর গরহাজিরা সকলের নজরে এসেছিল। স্টারকিড হলেই যে তাঁরা বছরের পর বছর রাজত্ব করবেন এমনটা নয়, তার প্রমাণ মিলেছে একাধিকবার। যদিও সোনাম কাপুর এই সময়টায় জীবনের অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। বিয়ে থেকে শুরু করে সন্তানের জন্ম দেওয়া, তবে আর বিরতি নয়। এবার কাজে ফিরতে চান সোনাম কাপুর। লাইট ক্যামেরা অ্যাকশনের অভাব বোধ করছেন তিনি।

আনন্দ আহুজাকে বিয়ে করার পর যখন সোনাম পর্দা থেকে সরে গিয়েছিলেন, তখন থেকেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে, তবে কি ডাক পাচ্ছেন না সোনাম কাপুর? নতুনদের ভিড়ে হারিয়ে গেলেন অনিল কাপুর কন্যা? নাকি নিজে থেকে সরে দাঁড়ালেন তিনি অভিনয় জগত থেকে?  সেই প্রশ্ন উত্তর স্পষ্ট না হলেও, সোনামের হাত যে বর্তমানে খালি তার ইঙ্গিত তিনি নিজেই দিয়ে বসলেন ভক্তদের। সদ্য এক সাক্ষাৎকারে জানালেন, বিরতির সময়টুকু তিনি উপভোগ করেছেন ঠিক-ই, তবে এবার কাজে ফিরতে চান সোনাম।