Ranbir Kapoor: দস্যুরূপেও তাঁর প্রেমে পাগল অনুরাগীরা, রণবীরের নতুন ছবির লুক ফাঁস হতেই মুহূর্তে ভাইরাল

Ranbir Kapoor: রণবীর কাপুরের (Ranbir Kapoor) নতুন কোনও ছবি নেই সিনেমা হলে। অনুরাগীরা মুখিয়ে রয়েছেন তাঁকে পর্দায় দেখার জন্য। খবর ২০২২ সালের ২২ জুলাই তিনি আসছেন দস্যুরূপে।

Ranbir Kapoor: দস্যুরূপেও তাঁর প্রেমে পাগল অনুরাগীরা, রণবীরের নতুন ছবির লুক ফাঁস হতেই মুহূর্তে ভাইরাল
২০১৮র পর পর দুটো ছবি আসতে চলেছে রণবীর কাপুরের
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2022 | 3:51 PM

২০১৮ সালে ‘সঞ্জু’ ছবির পর কেটে গিয়েছে প্রায় বছর তিন। রণবীর কাপুরের (Ranbir Kapoor) নতুন কোনও ছবি নেই সিনেমা হলে। অনুরাগীরা মুখিয়ে রয়েছেন তাঁকে পর্দায় দেখার জন্য। খবর ২০২২ সালের ২২ জুলাই তিনি আসছেন দস্যুরূপে। ছবির নাম ‘শামশেরা’ (Shamshera)। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রক্ষ্মাস্ত্র’  ছবির আগেই আসতে চলেছে এই ছবি। ছবিতে দস্যুরূপে রণবীরের লুক নিয়ে অনেকেরই ছিল কৌতুহল। হঠাৎ-ই রণবীরের লুকের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। অনুরাগীরা সেই ছবি দেখে টুইটারে নানা মন্তব্য করেছেন। যশরাজ ফিল্মসের জন্য এই ছবিটি খুব বড় মাপের ছবি। সঞ্জু ছবিতে একটি গানে একসঙ্গে থাকলেও  পর্দার সঞ্জয় এবং বাস্তব সঞ্জয় দত্ত প্রথমবার পুরোপুরি স্ক্রিন শেয়ার করতে চলেছেন এই ছবিতে।

রণবীরের এই ছবিটি বিশাল জাঁকজমক এবং বিশাল সেট নিয়ে তৈরি হয়েছে। সূত্রের খবর নির্মাতারা শীঘ্রই ছবির একটি আভাস দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল আর সেই সময়ই এই লুক ফাঁস তাঁদের পরিকল্পনাগুলিকে এলোমেলো করে দিল৷ নাকি এটা ছবির প্রচারেরই একটা অঙ্গ, সেটা সময় বলবে। তবে ‘শামশেরা’রূপে রণবীর কাপুরের পোস্টার অনলাইনে ভাইরাল হতেই অভিনেতার ফ্যান পেজগুলো সোশ্যাল মিডিয়া জুড়ে এটি ভাগ করেছেন। যদিও এই পোস্টার নিয়ে এখনও প্রশ্ন রয়েছে, তবে পোস্টারে রণবীরকে একটি ভারি দাড়িওয়ালা অবতারে দেখানো হয়েছে। এইভাবে তাঁকে এর আগে দেখা যায়নি। বলা বাহুল্য, পোস্টারটি ভাইরাল হয়েছে কারণ নেটিজ়েনরা এখন এই ছবির সম্পর্কে জানতে উৎসুক হয়েছেন। বিশেষ করে এই লুকটির জন্য।

রণবীরের এই লুক এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল

মজার ব্যাপার হল, রণবীর কাপুর এবং সঞ্জয় দত্তের একসঙ্গে এমন ঐতিহাসিক কাহিনির জন্য একমাত্র প্রথম আসা নয়, আরও অনেকগুলো বিষয়ে এটা প্রথম। যেমন, এটি সঞ্জু অভিনেতার প্রথম ঐতিহাসিক ছবি এবং বাণী কাপুরের বিপরীতে তিনি প্রথম জুটি হিসেবে আসতে চলেছেন। পুরনো একটি সাক্ষাৎকার বাণী বলেছিলেন যে, “শামশেরা সিনেমা হলে গিয়ে দেখার মতো ছবি, যার অভিজ্ঞতা অন্য কোথাও ভাল লাগবে না। আমি সত্যিই আনন্দিত যে আমরা এমন একটি গল্প তাঁদের বিনোদন দিতে নিয়ে আসছি,  যা আশা করি সারা দেশের প্রতিটি সিনেমা প্রেমীর হৃদয় স্পর্শ করবে।”

করণ মালহোত্রা পরিচালিত এই ছবি ২২ জুলাই মুক্তি পাওয়ার কথা।  ১৮০০ শতকে নিজেদের অধিকার ব্রিটিশদের কাছে ছিনিয়ে নেওয়ার গল্প বলবে রণবীরের ‘শামশেরা’।  অর্থাৎ রণবীরের পর ছবি তাঁর অনুরাগী পেতে চলেছেন। প্রায় তিন বছর এই বিষয়টা রণবীরের জন্যও খুব গুরুত্বপূর্ণ। দক্ষিণের হাওয়ায় বলিউডের একের পর এক ছবি ফ্লপের খাতায় নাম লেখাচ্ছে। এবার সকলেই তাকিয়ে কাপুর বাড়ির ছেলের দিকে। তাঁর স্ত্রী আলিয়া বলিউডের ভরসা হয়ে উঠছেন, তিনিও কি সেই জায়গাটা ধরে রাখবেন বলিউডে, সেটা দেখার অপেক্ষায় সিনেমা বিশেষজ্ঞ থেকে দর্শক, অনুরাগীরা।